রোববার, ১৯ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন কারখানায় চলছে ‘সেইফ ডিস্ট্রিবিউটর সামিট’

অনলাইন ডেস্ক
১৫ মার্চ ২০২১

ওয়ালটন কারখানায় চলছে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে দুই দিনব্যাপী ওই সম্মেলনের প্রথম দিন ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা অংশ নিয়েছিলেন।

রোববার (১৪ মার্চ, ২০২১) সম্মেলনের দ্বিতীয় দিন ওয়ালটন গ্রুপের ‘সেইফ’ ব্র্যান্ডের ৪ শতাধিক ডিস্ট্রিবিউটর যোগ দেন।

উল্লেখ্য, সেইফ ওয়ালটন গ্রুপের একটি ব্র্যান্ড। এই ব্র্যান্ডের নামে ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবলস, হার্ডওয়্যার অ্যান্ড এক্সেসরিজ ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

‘সেইফ ডিস্ট্রিবিউটর সামিট ২০২১’ শীর্ষক ওই সম্মেলনে উপস্থিত আছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার, হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন প্লাজা ট্রেডের চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম ও আমিন খান প্রমুখ।

                         ‘সেইফ ডিস্ট্রিবিউটর সামিট ২০২১’-এ উপস্থিত ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের একাংশ

এর আগে সকাল থেকে দেশের বিভিন্ন প্রান্তের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়ীরা ওয়ালটন কারখানায় আসতে থাকেন। তাদের আগমনে কারখানায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। সম্মেলন উপলক্ষে ব্যানার, ফেস্টুন ও ফুল দিয়ে কারখানার বিভিন্ন স্থাপনা সাজানো হয়।

ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা ওয়ালটনের অত্যাধুনিক কারখানা পরিদর্শন করেন। সে সময় তারা বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবলস, হার্ডওয়্যার ও এক্সেসরিজ, লিফট ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া ঘুরে দেখেন।

সম্মেলনে করোনা পরবর্তী ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবসায়িক কলাকৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা দেওয়া হচ্ছে।  অনুষ্ঠানে সেরা ব্যবসায়ীদের পুরস্কৃত করা হবে।

ওয়ালটনে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলন
‘২০২২ সালের মধ্যে শীর্ষ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হবে ওয়ালটন’

আপনার মতামত লিখুন