রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

দেশের বাজারে গ্যালাক্সি ওয়াচফাইভ নিয়ে এলো স্যামসাং

নিজস্ব প্রতিবেদক
০৪ অক্টোবর ২০২২

ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি বাংলাদেশে নিজেদের “গ্যালাক্সি ওয়াচফাইভ” স্মার্টওয়াচটি উন্মোচন করেছে জনপ্রিয় ব্র্যান্ড স্যামসাং। স্লিপ ট্র্যাকিং, হেলথ এন্ড ওয়েলনেস মনিটরিং এবং স্যামসাংয়ের বায়ো-অ্যাকটিভ সেন্সর আইসি-সহ নানা অনন্য সুবিধাযুক্ত এই স্মার্টওয়াচটি ব্যবহারকারীদের সুস্থ ও স্বাচ্ছন্দ্যময় জীবন যাপনের নিয়মিত সঙ্গী হয়ে উঠতে সক্ষম।

দেশব্যাপী স্যামসাংয়ের সকল স্টোরে নতুন এই স্মার্টওয়াচটি পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের ঘুম ও স্বাস্থ্যের খেয়াল রাখা থেকে শুরু করে দৈনন্দিন জীবনের বিভিন্ন দিক নিয়ন্ত্রণে রাখতে সহায়তা করার জন্য সেরা মানের প্রযুক্তি এবং বৈশিষ্ট্যের সমন্বয় ঘটানো হয়েছে গ্যালাক্সি ওয়াচফাইভ স্মার্টওয়াচটিতে। উন্নততর স্লিপ ট্র্যাকিং প্রযুক্তির সাহায্যে ডিভাইসটি আটটি বিশেষ আইকন এর মাধ্যমে ব্যবহারকারীদের ঘুমের ধরণ যাচাই করে সে অনুযায়ী ঘুমের সময় নির্ধারণ করে দিতে পারে, নাক ডাকার অভ্যাস বুঝতে পারে এবং ঘুমের বিভিন্ন স্টেজ (অ্যাওয়েক, লাইট, ডিপ এবং আরইএম) বুঝতে এবং ট্র্যাক করতে পারে।

ইতোপূর্বে বাজারে আসা অন্যান্য স্মার্টওয়াচগুলোর চেয়ে বেশি সক্ষমতার ব্যাটারি এবং দ্রুত চার্জিং সুবিধা সহ স্যামসাং গ্যালাক্সি ওয়াচফাইভ ০ থেকে শতকরা ৪৫ ভাগ পর্যন্ত চার্জ হতে সময় নেয় মাত্র ত্রিশ মিনিটের মত! হেলথ সেন্সরগুলো কার্যকরভাবে নিয়ন্ত্রণ করার জন্য এতে আরো রয়েছে থ্রি-ইন-ওয়ান স্যামসাং বায়োঅ্যাকটিভ সেন্সর: বায়োইলেকট্রিকাল ইম্পিডেন্স অ্যানালাইসিস সেন্সর, ইলেকট্রিক্যাল হার্ট সেন্সর (ইসিজি), এবং অপটিক্যাল হার্ট রেট সেন্সর। রাত-দিন চব্বিশ ঘন্টার পুরোটা সময় স্বাস্থ্যের অবস্থা জানান দেওয়ার পাশাপাশি বাজারের এই নতুন ডিভাইসটি বডি কম্পোজিশন ট্র্যাক করতে পারে এবং মাত্র কয়েক মিনিটের মধ্যেই ব্যবহারকারীদের শরীর ও স্বাস্থ্য সম্পর্কে খুঁটিনাটি আরও বিবিধ তথ্য দিতে পারে। গ্যালাক্সি ওয়াচফাইভ ব্যবহারকারীদের স্টেপ গণনা করতে পারে, ক্যালরি পর্যবেক্ষণ করতে পারে এবং ৯০টিরও বেশি এক্সারসাইজ সাপোর্ট করে, যা ব্যবহারকারীরা ঘড়ি থেকেই ট্র্যাক করতে পারবেন।

আগ্রহী ক্রেতারা এখন কোনো ইন্টারেস্ট ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধা সহ ১০ হাজার টাকা ক্যাশব্যাক অফারে গ্যালাক্সি ওয়াচফাইভ কিনতে পারবেন। পাশাপাশি, ক্রেতারা ৫ হাজার টাকার ফোল্ডেবল বান্ডেল ক্যাশব্যাকও উপভোগ করতে পারবেন। এক্সচেঞ্জ অফারটি পেতে ইচ্ছুক ব্যবহারকারীরা রেগুলার এক্সচেঞ্জ ভ্যালুর ওপর আরো ৩ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন।

এ প্রসঙ্গে স্যামসাং ইলেকট্রনিক্সের হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান বলেন, ”দেশের বাজারে ব্যতিক্রমী গ্যালাক্সি ওয়াচফাইভ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। স্যামসাং গ্যালাক্সি ওয়াচফাইভ ব্যবহারকারীদের ট্র্যাকিং, মনিটরিং এবং আরও অনেক বৈশিষ্ট্যের মাধ্যমে নিজেদের শরীর ও স্বাস্থ্যের জন্য সঠিক লক্ষ্য নির্ধারণ করার সুবিধা দেয়। আশা করি আমাদের ভক্তরা স্মার্টওয়াচটির চমৎকার ফিচারগুলো উপভোগ করবেন"।

উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ে তৈরি স্যামসাং গ্যালাক্সি ওয়াচফাইভের বর্তমান বাজার মূল্য মাত্র ৪২ হাজার ৯৯৯ টাকা।

চমক নিয়ে এলো ভিভো ভি২৫, চলবে রঙের খেলা
পুরনো রেফ্রিজারেটর দিয়ে নতুন রেফ্রিজারেটর, ৩২ হাজার টাকা ছাড়

আপনার মতামত লিখুন