শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

থাই দূতাবাসের চুক্তি নবায়ন

ভিএফএস গ্লোবালই থাকছে থাই ভিসা আবেদন প্রক্রিয়ার দায়িত্বে

নিজস্ব প্রতিবেদক
১৩ নভেম্বর ২০২২

বিশ্বব্যাপী সরকার এবং কূটনৈতিক মিশনের জন্য বিশ্বের বৃহত্তম আউটসোর্সিং এবং প্রযুক্তি পরিষেবা বিশেষজ্ঞ ভিএসএফ গ্লোবালের সাথে বাংলাদেশের ভিসা প্রক্রিয়াকরণ নবায়ন করেছে থাইল্যান্ড সরকার। ভিএফএস গ্লোবাল চট্টগ্রাম, ঢাকা এবং সিলেটে ভিসা আবেদন কেন্দ্রের মাধ্যমে বাংলাদেশ থেকে থাইল্যান্ড ভ্রমণইচ্ছুদের ভিসা প্রক্রিয়াকরণ করবে।

ভিএসএফ গ্লোবালের সাথে থাইল্যান্ড সরকারের সম্পর্ক প্রায় দুই দশকের। কোম্পানিটি গত ২০০৫ সাল থেকে দুই মিলিয়ন থাই ভিসা অ্যাপলিকেশন প্রক্রিয়া সম্পন্ন করেছে। এরই মধ্যে ভিএফএস গ্লোবাল খুলনা এবং রাজশাহীতে ড্রপ-অফ কেন্দ্রগুলি অফার করার পরিকল্পনা করেছে। 

ভিএসএফ গ্লোবালের দক্ষিণ এশিয়ার সিওও প্রবুদ্ধ সেন বলেন, “বাংলাদেশে থাইল্যান্ডের ভিসা ম্যান্ডেট নবায়নকরণে বিশ্বস্ত অংশীদারিত্ব, ব্যবসায়িক ডেলিভারিতে শ্রেষ্ঠত্ব এবং গত দুই দশকে গ্রাহককেন্দ্রিকতার বিষয়ে আমাদের দৃষ্টিভঙ্গির প্রতি আমাদের প্রমাণিত রেকর্ডের সাক্ষ্য দেয়। আমাদের প্রতি অবিরত বিশ্বাসের জন্য আমরা ঢাকার রয়্যাল থাই দূতাবাসকে ধন্যবাদ জানাতে চাই,''।

উপরন্তু, ট্যুর অপারেটর এবং ট্রাভেল এজেন্সিগুলির জন্য, আমরা বৃহৎ গোষ্ঠীর জন্য বাল্ক জমা দেওয়ার জন্য ডেডিকেটেড কাউন্টার চালু করেছি। 

আরো তথ্যের জন্য ভিজিট করুন:  https://visa.vfsglobal.com/bgd/en/tha/.  

কফি জায়ান্ট ক্রিমসন কাপ এখন মিরপুরে
বাজারে সাড়া ফেলেছে ভিভোর নতুন ফোন

আপনার মতামত লিখুন