সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা এবং ওয়ানস্টপ সার্ভিসের প্রচারে রাজশাহীতে র‌্যালি

রাজশাহী সংবাদদাতা
১০ ডিসেম্বর ২০২২

দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ওয়ালটন গ্রাহকদের জন্য চালু করা কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিসের প্রচারে রাজশাহীতে বর্ণাঢ্য র‌্যালি হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টায় মহানগরীর আলুপট্টি মোড় থেকে র‌্যালিটি বের হয়। শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার আলুপট্টি মোড়ে গিয়েই র‌্যালিটি শেষ হয়।

জানা যায়, গ্রাহকদের জন্য আজ থেকে কিস্তি ক্রেতা সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু করেছে ওয়ালটন। এর প্রচারে সারাদেশে র‌্যালি ও প্রচারণার ধারাবাহিকতায় রাজশাহীতেও এই র‌্যালির আয়োজন করা হয়। রাজশাহী মহানগরীতে অবস্থিত ওয়ালটনের ৬টি প্লাজা যৌথভাবে এ আয়োজন করে।

এতে অংশ নেন প্লাজার সেলস অ্যান্ড ডেভেলপমেন্টের চিফ ডিভিশনাল অফিসার আল মাহফুজ খান, রাজশাহী এরিয়ার রিজিওনাল সেলস ম্যানেজার খন্দকার মিজানুর রহমান, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আবু রাফা মো. নাঈমসহ ছয়টি প্লাজার ম্যানেজার ও কর্মকর্তাগণ।

উল্লেখ্য, কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির আওতায় যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনলে গ্রাহকদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হবে। পণ্য মূল্যের ভিত্তিতে কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে ৫০ হাজার থেকে ৩ লাখ টাকা এবং ক্রেতার পরিবারের কোনো সদস্য মারা গেলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত দেবে ওয়ালটন প্লাজা।

মৃত্যুকালীন সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হবে। আর ওয়ালটনের ওয়ানস্টপ সার্ভিসের আওতায় যেকোনো স্থানে বসে ২৪ ঘণ্টার মধ্যে ওয়ালটন প্লাজা থেকে ক্রেতা-ব্যবসায়ীদের সেবা দেওয়া হবে।

ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালু
জাতীয় পর্যায়ে সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কার পেলো ওয়ালটন প্লাজা

আপনার মতামত লিখুন