সোমবার, ২০ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

মৃত ক্রেতার পরিবার পেলো ওয়ালটনের আর্থিক সুবিধা

নিজস্ব প্রতিবেদক
০১ জানুয়ারি ২০২৩

কুমিল্লার পদুয়ার বাজার এলাকার ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনেছিলেন মিন্টু মিয়া। এরপর আকস্মিক মারা যান তিনি। এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপ। পাওনা টাকা মওকুফ করে তুলে দিলো আর্থিক সুবিধার চেক।

বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে পদুয়ার বাজার ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে কিস্তি ক্রেতা মিন্টু মিয়ার স্ত্রী সাবিনা আক্তারকে এই সহায়তা প্রদান করা হয়।

ওয়ালটন পদুয়ার বাজার প্লাজার ব্যবস্থাপক রাকিবুল হাসান বলেন, ‘আমাদের প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়ের কিছুদিনের মধ্যে অনাকাঙ্খিতভাবে মারা যান মিন্টু মিয়া। এ অবস্থায় ওয়ালটনের কিস্তি সুরক্ষা প্রকল্পের আওতায় মিন্টু মিয়ার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সেই সঙ্গে কিস্তির বকেয়া টাকা মওকুফ করে দেওয়া হয়েছে।’

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জয়পুর উত্তর সমিতির সহসভাপতি ডা. মো. আকতার হোসেন, ওয়ালটনের কুমিল্লার রিজিওনাল সেলস ম্যানেজার মো. রায়হান কবীর, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার অনিল বিশ্বাস,‌ পদুয়া বাজার প্লাজা ম্যানেজার মো. রাকিবুল হাসান, কোটবাড়ি প্লাজা ম্যানেজার মো. মনির হোসেন।

সেরা করদাতা সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেলেন ওয়ালটনের ৪ উদ্যোক্তা-পরিচালক
ওয়ালটন পণ্যের কিস্তির টাকা পরিশোধ করা যাবে বিকাশ এজেন্টে

আপনার মতামত লিখুন