বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ভিসতার বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
০৪ ফেব্রুয়ারি ২০২৩

এবার নতুন এবং ইউনিক লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সিরিয়াস অ্যাকশন মুডে এবার দেখা যাবে তাকে। 

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি তিনি। কাজ করছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে। এরই মধ্যে তিনি ভিসতা ইলেকট্রনিক্সে যুক্ত হয়েছেন পরিচালক হিসেবে। এবার পর্দায় তিনি হাজির হচ্ছেন অ্যাকশন হিরোর ভূমিকায়।

প্রযুক্তিপণ্যের ব্র্যান্ড ভিসতা’র নতুন বিজ্ঞাপনচিত্রে ভিন্নভাবে ভক্ত-দর্শকরা আবিষ্কার করবেন তাকে। এক মিনিটের ওই টিভিসিতে ইলিয়াস কাঞ্চন হেলিকপ্টার নিয়ে প্রবেশ করবেন মাফিয়া নগরে। লড়াই করবেন বিশাল সংঘবদ্ধ একটি অপরাধী চক্রের সঙ্গে। এরপর তিনি বিশাল ভার্চুয়াল দুনিয়ায় প্রবেশ করবেন। সেখানে তিনি প্রযুক্তির নানা অগ্রগতির তথ্য দেবেন। 

ভিসতা টেলিভিশনের জন্য নির্মিত হয়েছে ওই টিভিসি-ওভিসি। প্রধান ভূমিকায় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে আছে বিশাল অপরাধী গ্যাংয়ের সদস্যরা। সম্প্রতি পূর্বাচলে বিশাল সেট ফেলে চিত্রধারণ করা হয়েছে।

ব্যতিক্রমী কাজটির স্ক্রিপ্ট এবং ডিরেকশন দিয়েছেন শেখ মোহাম্মদুল্লাহ্ নান্টু। প্রজেক্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন রতন হাসান। ডিওপি ছিলেন জহির রাইহান। সহকারী পরিচালক ছিলেন আদি, জুবায়ের এবং রাফি। এডিটিং ভিএফএক্স ও কালার এর কাজ করছেন রেজাউল রাজু। ডাবিং ও সাউন্ড এর কাজ হয়েছে শব্দ স্টুডিও থেকে। মিউজিক করেছেন সোহান। মেকআপ আর্টিস্ট ছিলেন জাহাঙ্গীর। গেফার তপু সাহা এবং আর্ট ডিরেক্টর ছিলেন রিয়াজ হোসেন। ফাইট পরিচালনা করেছেন শম্ভু এবং তার বাহিনী। ক্যামেরায় ছিলেন মনির। লাইট বিজয় মিডিয়া। প্রোডাকশন ম্যানেজার হিসেবে ছিলেন রিপন। এজেন্সি গ্লেয়ার অডিও ভিজ্যুয়াল। 

ভিসতার পক্ষ থেকে বিজ্ঞাপন চিত্রটির সার্বিক তত্ত্বাবধান করছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক উদয় হাকিম। তিনি জানান, ওয়েস্টার্ন মুভির আদলে এর চিত্রনাট্য করা হয়েছে। সেইসঙ্গে এতে ভিএফএক্স এর মাধ্যমে আধুনিক প্রযুক্তির একটি ডেমোনেস্ট্রেশন থাকছে। যেখানে ভার্চুয়াল জগতের নানা ডাইমেনশন তুলে ধরা হয়েছে। 

বিজ্ঞাপনচিত্রটির পরিচালক গ্লেয়ার অডিও ভিজ্যুয়ালের কর্ণধার শেখ মোহাম্মদুল্লাহ্ নান্টু। তিনি বলেন, বিশাল পরিসরে কাজটি হয়েছে। যেখানে মূল ফোকাস ছিল প্রযুক্তিগত অগ্রগতির দিকটি তুলে ধরা। ফাইনাল প্রোডাকশন শেষ পর্যায়ে। ক্রিয়েটিভটি এখন এডিটিং টেবিলে আছে। ভিএফএক্স এর কাজও প্রায় শেষ। খুব শিগগিরই এটি অনলাইন এবং টিভি প্ল্যাটফর্মে দর্শকরা উপভোগ করতে পারবেন। 

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকালের দশম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
সর্বোচ্চ ক্রেতাসুবিধা দিয়ে দেশের শীর্ষ সেলস নেটওয়ার্ক হওয়ার প্রত্যয় ওয়ালটন প্লাজার

আপনার মতামত লিখুন