মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনে তিন দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক
০৬ মার্চ ২০২৩

‘সবার উপরে মানুষ সত্য: ইকুয়ালিটি ইজ আ রাইট’ এই স্লোগানকে সামনে রেখে সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার অংশ হিসেবে ওয়ালটনে চলছে তিন দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন। ‘বেটার বাংলাদেশ টুমরো’র সার্বিক তত্ত্বাবধানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি এবং কার্নিভাল কেয়ার লিমিটেডের যৌথ উদ্যোগে শনিবার (৪ মার্চ, ২০২৩) শুরু হয়েছে এ ক্যাম্পেইন। চলবে ৬ মার্চ (সোমবার) পর্যন্ত।

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের হল রুমে চলমান ক্যাম্পেইনে ওয়ালটনের সব সদস্যের জন্য ফ্রি মেডিক্যাল চেক-আপের ব্যবস্থা রাখা হয়েছে। এসবের মধ্যে অন্যতম বিএমআই, সিবিসি, ব্লাড সুগার, ইসিজি ও বিপি টেস্ট ইত্যাদি। কার্নিভাল কেয়ারের ৮ জন চিকিৎসকের একটি দল এই ক্যাম্পেইনে অংশ নিয়েছেন। তাদেরকে সার্বিক সহায়তা করছে ওয়ালটনের প্রশাসন বিভাগ।

প্রতিদিন সকাল ৯টায় শুরু হয়ে মেডিক্যাল ক্যাম্পেইন চলছে বিকেল ৫টা পর্যন্ত। ক্যাম্পেইনে একজন ডেন্টিস্টের অধীনে প্রতিদিন ৩৫ জন এবং তিনজন ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ প্রতিদিন ১২০ জনকে স্বাস্থ্যসেবা দিচ্ছেন। স্বাস্থ্য সচেতনতামূলক পরামর্শও দেওয়া হচ্ছে।

মেডিক্যাল ক্যাম্পেইনে অংশ নিয়েছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ‘বেটার বাংলাদেশ টুমরো’র ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর এবং হেড অব অ্যাডমিন প্রকৌশলী সুফিয়ান চৌধুরীসহ সিনিয়র অনেক সদস্য।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর বলেন, এটা দারুণ ও প্রশংসনীয় উদ্যোগ। ওয়ালটন পরিবারের সদস্যদের শরীর ও মন সুস্থ রাখার বিষয়টিতে সর্বোচ্চ প্রাধান্য দেওয়া হচ্ছে। সদস্যদের মধ্যে স্বাস্থ্যবিষয়ক সচেতনতা বৃদ্ধি করতেই প্রতিবছর ওয়ালটন মেডিক্যাল ক্যাম্পেইনের আয়োজন করে। একজন মানুষের প্রাথমিক শারীরিক-মানসিক সমস্যা চিহ্নিত করা সম্ভব হলে তাদের পরবর্তী চিকিৎসা সহজ হয়ে যায়। সরকারি-বেসরকারি বিভিন্ন হাসপাতালের সঙ্গে যৌথভাবে এই কাজ করে যাচ্ছে ওয়ালটন।

ডিজিটাল ক্যাম্পেইন: লক্ষ টাকার ঘরভর্তি পণ্য ফ্রি দিচ্ছে মার্সেল, রয়েছে নিশ্চিত উপহার
ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি পণ্য ফ্রি পেলেন রামুর জসিম

আপনার মতামত লিখুন