শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

মোবাইল সার্ভিসের জন্য ‘ওয়ালটন মোবাইল টাচ পয়েন্ট’

নিজস্ব প্রতিবেদক
১৬ এপ্রিল ২০২৩

পণ্যের বিক্রয়োত্তর সেবা ও গুণগত মান উন্নয়নে সারাদেশে দীর্ঘদিন ধরে সফলতার সঙ্গে নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়ে যাচ্ছে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট।

এরই ধারাবাহিকতায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সার্বিক ব্যবস্থাপনায় সম্প্রতি রাজধানীর লক্ষ্মীবাজারে জনসন রোডের নগর সিদ্দিকী প্লাজায় মোবাইল ফোনের সার্ভিস নিশ্চিতে দেশের প্রথম ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের উদ্বোধন করলো মাল্টিন্যাশনাল ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন।

উদ্দেশ্য, দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করা। পাশাপাশি ওয়ালটনের ডিলার, ডিস্ট্রিবিউটর এবং মোবাইল শোরুমগুলোর বিক্রয় প্রতিনিধিরা যেন বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির ব্যাপারে নির্ভার হয়ে নিশ্চিন্তে পণ্য বিক্রয় করতে পারেন তা নিশ্চিত করা।

গত বুধবার (১২ এপ্রিল, ২০২৩) আনুষ্ঠানিকভাবে নগর সিদ্দিকী প্লাজায় দেশের প্রথম ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের উদ্বোধন করেন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা এবং হেড অব সেলফোন সার্ভিস ম্যানেজমেন্ট সিয়াম বিন রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোবাইল ল্যান্ড ডিস্ট্রিবিউশন হাউজের স্বত্ত্বাধিকারী জুলহাস মিয়া, রিটেইলার মোবাইল শপের স্বত্ত্বাধিকারী রেদোয়ান হোসেন সোহেল, তাসমিয়া টেলিকমের স্বত্ত্বাধিকারী রিপন ঢালি, অপরাজিতা টেলিকমের স্বত্ত্বাধিকারী রিপন চক্রবর্তী, আমির টেলিকমের স্বত্ত্বাধিকারী আমির হোসেন, এসপি মোবাইলের স্বত্ত্বাধিকারী রেজাউলসহ ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট বিভাগের কর্মকর্তারা।

জানা গেছে, মোবাইল বিক্রয় প্রতিনিধিসহ সংশ্লিষ্ট সবাই  ওয়ালটনের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। মোবাইল বিক্রয় বৃদ্ধিতে টাচ পয়েন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের ইনচার্জ শহীদুল ইসলাম জানান, গ্রাহক এবং বিজনেস পার্টনারদের পণ্যের বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে নিরলসভাবে কাজ করছে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। প্রতিনিয়ত সেবার নতুন ফিচারসমুহ সফলভাবে প্রয়োগ করছে ওয়ালটন। এ কারণে ইতোমধ্যেই সবার আস্থার জায়গা হয়ে উঠেছে ওয়ালটন। বাংলাদেশে ইলেক্ট্রনিক্স জগতে বিক্রয়পরবর্তী সেবা প্রদানে সবচেয়ে বড় নেটওয়ার্ক হিসেবে কাজ করছে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট। দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করা এবং বিক্রয় প্রতিনিধিদের বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির ব্যাপারে নিশ্চয়তা প্রদান ওয়ালটনের অন্যতম টার্গেট। ক্রেতা এবং বিক্রেতার প্রতি এই সমান মনোযোগ ও মনোভাবই ওয়ালটনকে অন্য সব ব্র্যান্ড থেকে আলাদা করেছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, সারাদেশে পর্যায়ক্রমে বৃদ্ধি পাবে মোবাইল সার্ভিসের জন্য বিশেষায়িত এই ওয়ালটন মোবাইল টাচ পয়েন্টের সংখ্যা। এতে উপকৃত হবেন ক্রেতা-বিক্রেতা উভয়ই।

নারী বাইকার হয়ে ওঠার গল্প: ৩ বিজয়ীকে পুরস্কৃত করলো ওয়ালটন
ঈদের ছুটির পর্যটনে আগ্রহ বেশি দেশে, পাওয়া যাচ্ছে নানা ছাড়

আপনার মতামত লিখুন