সোমবার, ২০ মে ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি ও ওয়াশিং মেশিন কিনে গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
১৫ মে ২০২৩

ঈদুল আজহা উপলক্ষে দেশব্যাপী শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। এই সিজনে ক্রেতাদের জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ লাখ লাখ উপহার। এ সুবিধা পাওয়া যাবে ১৫ মে থেকে ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৭টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই পরিপ্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৮ শুরু করলো ওয়ালটন।

রোববার (১৪ মে, ২০২৩) সন্ধ্যায় রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮’ এর উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মো. রায়হান, ওয়ালটন হাই-টেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, আমিন খান, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, ড. মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

জানা গেছে, ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ক্যাশভাউচার কিংবা উপহারের এসএমএস পাঠানো হবে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদেরকে উপহার বুঝিয়ে দিবে।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি এবং ওয়াশিং মেশিন কিনে থাকছে গাড়ি ফ্রিসহ লক্ষ লক্ষ উপহার পাওয়ার সুযোগ। এর মধ্যে আছে আকর্ষণীয় অঙ্কের ক্যাশ ভাউচার। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। এছাড়াও ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য আছে নিশ্চিত ১ বছরের ফ্রি বঙ্গওয়াল (BongoWal) সাবস্ক্রিপশন। বেসিক এলইডি টিভির ক্রেতাদের জন্য আছে ২০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ সংযোগ কেনার সুবিধা। এদিকে, ওয়ালটন এসি’র নির্দিষ্ট মডেলে ক্রেতাদের জন্য ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা আছে।

অনুষ্ঠানে ওয়ালটনের এএমডি শোয়েব হোসেন নোবেল বলেন, প্রতিটি বড় উৎসব উপলক্ষে ক্রেতাদের জন্য আমরা বিশেষ সুবিধা দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮ এর আওতায় ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য আছে ফ্রি গাড়িসহ লক্ষ লক্ষ উপহার পাওয়ার সুযোগ। আশা করি, পূর্বের মতো ক্যাম্পেইনের এই সিজনও গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়া ফেলবে।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রিত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটন সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় নানা সুবিধা দেওয়া হচ্ছে।

ঈদুল আজহাকে সামনে রেখে ক্রেতাদের সুবিধার্থে ওয়ালটনের বেশকিছু নতুন মডেলের ফ্রিজের দাম কমানো হয়েছে। বর্তমানে বাজারে রয়েছে ১৪ হাজার ৯৯০ টাকা থেকে ১ লাখ ৪২ হাজার ৯৯০ টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন ধারণক্ষমতার দুই শতাধিক মডেলের ফ্রিজ। ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্টসহ কম্প্রেসরে ১২ বছর পর্যন্ত গ্যারান্টি ও ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা দিচ্ছে ওয়ালটন।

এছাড়া ১২ হাজার ৯০০ টাকা থেকে ৯৯ হাজার ৯৯০ টাকার মধ্যে ওয়ালটনের বিভিন্ন সাইজের অসংখ্য মডেলের বেসিক এলইডি, ফোরকে আল্ট্রা এইচডি ও স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে। ওয়ালটন টিভিতে সর্বোচ্চ ৬ মাসের রিপ্লেসমেন্টসহ প্যানেলে ৫ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা পাচ্ছেন ক্রেতারা। 

বাজারে বর্তমানে ওয়ালটনের ১ টন থেকে ৫ টন পর্যন্ত ৫টি সিরিজের প্রায় ১০০টি ডিজাইন ও মডেলের স্প্লিট, ক্যাসেট ও সিলিং টাইপ এসি পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৪৫ হাজার ৯০০ টাকায় ওয়ালটনের ১ টন স্প্লিট এসি; ৬১ হাজার ৯০০ টাকা থেকে ৭৬ হাজার টাকার মধ্যে ১.৫ টনের স্প্লিট এসি, ৭৬ হাজার ৪০০ টাকা থেকে ৮৯ হাজার ৯০০ টাকার মধ্যে ২ টনের স্প্লিট এসি কেনা যাচ্ছে। ওয়ালটন এসিতে ১ বছরের রিপ্লেসমেন্টসহ স্পেয়ার পার্টস এ ৩ বছরের ওয়ারেন্টি এবং কম্প্রেসারে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি সুবিধা দেওয়া হচ্ছে। 

বাজারে ওয়ালটনের সেমি-অটোমেটিক, অটোমেটিক ফ্রন্ট ও টপ লোড সিস্টেমের ৩০টিরও বেশি মডেলের ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে। এর মধ্যে ১০ হাজার ৭৫০ টাকা থেকে ১৯ হাজার ৮৫০ টাকার মধ্যে সেমিং অটোমেটিক ১১টি মডেল আছে। পাশাপাশি অটোমেটিক টপ লোড সিস্টেমের ১৩টি মডেল আছে। এসব মডেলের দাম পড়বে ২২ হাজার ৯৫০ টাকা থেকে ৫০ হাজার ৯৫০ টাকার মধ্যে। এছাড়াও ৩৫ হাজার ২৫০ টাকা থেকে ৬৮ হাজার ৯৫০ টাকার মধ্যে অটোমেটিক ফ্রন্ট লোড সিস্টেমের ১০টি মডেলের ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে।

সেইফকন আন্তর্জাতিক প্রদর্শনীতে সেরা স্টলের পুরস্কার পেলো ওয়ালটন
মোখায় বিধ্বস্ত পর্যটন দ্বীপ সেন্ট মার্টিন

আপনার মতামত লিখুন