রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

দুই জেলায় ওয়ালটন প্লাজার নতুন শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
০৫ জুলাই ২০২৩

দেশের দুই জেলায় নতুন শাখা চালু করলো সর্ববৃহৎ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। একটি কিশোরগঞ্জের কুলিয়ারচরে এবং অন্যটি নারায়ণগঞ্জ রূপগঞ্জের ডহরগাঁও।

এসব প্লাজা থেকে স্থানীয় ক্রেতারা এখন আরও সহজে সাশ্রয়ী দামে কিনতে পারছেন ওয়ালটনের আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন, ল্যাপটপ-কম্পিউটার, ফ্যানসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, হোম ও আইটি পণ্য। রয়েছে কিস্তিতে পণ্য কেনার সুযোগসহ ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট এবং কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতির আওতায় দেওয়া বিশেষ সুবিধা।

সম্প্রতি কুলিয়ারচর উপজেলার থানা রোডে কুলিয়ারচর শপিং কমপ্লেক্সে ওয়ালটন প্লাজার নতুন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জিল্লুর রহমান, ওয়ালটন প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, প্লাজার চিফ ডিভিশনাল অফিসার (সিডিও) অজিত কুমার দাস এবং প্লাজা ম্যানেজার বখতিয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে রূপগঞ্জের ডহরগাঁওয়ে ওয়ালটন প্লাজার আরেকটি শাখার উদ্বোধন করা হয়। সে সময় উপস্থিত ছিলেন ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান, গোলাকান্দাইল ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান ভূঞা এবং ওয়ালটন প্লাজার সিডিও শাহাদৎ হোসাইন।

পৃথকভাবে আয়োজিত দুটি শোরুম উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্র’র মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ২০ জন করে মোট ৪০ জনকে পুরস্কৃত করে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ। অনুষ্ঠানে বিখ্যাত কমেডিয়ান আবু হেনা রনি মজার মজার কৌতুক পরিবেশন করে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখেন।

কুলিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম বলেন, ওয়ালটনের পণ্য এখন দেশের প্রতিটি ঘরে শোভা পাচ্ছে। আমার নিজের ঘরে ওয়ালটন পণ্য ব্যবহার করি। আমাদের উচিৎ বিদেশি পণ্য বর্জন করে দেশীয় পণ্য ব্যবহার করা। এতে যেমন জন্মভূমির প্রতি ভালোবাসা প্রকাশ পায়, তেমনি দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে অংশীদার হওয়া যায়।

ওয়ালটনের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, এই দেশটি স্বাধীন হয়েছে অনেক রক্তের বিনিময়ে। আমরা এখন দেশের অথনৈতিক সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে একযোগে কাজ করছি। গ্রাহককে সারা বছরই বিভিন্ন ধরনের সুবিধা দিয়ে থাকে ওয়ালটন প্লাজা। ক্রেতাদের জন্য বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজা ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতি’ চালু করেছে। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতা বা তার পরিবারের কারো মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ২৫ হাজার থেকে ৩ লাখ টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। পাশাপাশি দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্য ছাড়সহ বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে।

অনুষ্ঠানে চিত্রনায়ক আমিন খান দেশীয় পণ্য কেনার মাধ্যমে দেশের টাকা দেশে রেখে অর্থনৈতিক ভিত্তি মজবুত করতে সবার প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, বাংলাদেশে তৈরি আন্তর্জাতিকমানের ইলেকট্রনিক্স পণ্য মানুষের ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী নতুন নতুন শোরুম চালু করছে ওয়ালটন প্লাজা। এখন হাতের নাগালেই প্রয়োজনীয় পণ্য ও সেবা পাচ্ছেন গ্রাহকরা।

গাবতলী কোরবানির পশুর হাট পরিদর্শনে প্রাণিসম্পদ সচিব
পাবনার সিংগা বাজারে ওয়ালটন এক্সক্লুসিভ শোরুম ‘ফয়সাল ইলেকট্রনিক্স ওয়ার্ল্ড’ উদ্বোধন

আপনার মতামত লিখুন