রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

সিলেট স্টেডিয়ামের মাঠকর্মীদের টিভি উপহার দিল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক
১৯ জুলাই ২০২৩

সবার গায়ে ওয়ালটনের টি শার্ট। সারিবদ্ধভাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মাঠকর্মীরা দাঁড়িয়ে সবুজ গালিচায়। তার কিছুক্ষণ আগেই তাদের হাতে গড়ে তোলা মাঠে সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজরা হারিয়েছে আফগানিস্তানকে। জিতেছে টি-টোয়েন্টি সিরিজ।

স্বাভাবিকভাবেই মাঠকর্মীদের চোখে মুখে প্রাপ্তির আনন্দ। তাদের সেই আনন্দকে আরো বাড়িয়ে তুলে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন। মাঠকর্মীদের জন্য একটি টিভি উপহার দেয় দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এই আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দেন মেহেদী হাসান মিরাজ। ওয়ালটনের স্পোর্টস অ্যাম্বাসেডর মিরাজ গ্রাউন্ডসম্যানদের হাতে তুলে দেন ৩২ ইঞ্চি একটি টিভি।

সেই মুহূর্তটি এরই মধ্যে ছড়িয়ে পড়েছে গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে। ম্যাচ জিতে হাসিখুশি মিরাজ এগিয়ে যান গ্রাউন্ডসম্যানদের দিকে। সঙ্গে ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। গ্রাউন্ডম্যানদের খোঁজ-খবর নিয়ে ওয়ালটনের উপহার তুলে দেন মিরাজ। জাতীয় দলের তারকা অলরাউন্ডারকে পাশে পেয়ে গ্রাউন্ডম্যানদেরও চোখেমুখে ছিল হাসির ঝিলিক।

মাঠকর্মীদের হাতে ওয়ালটনের টিভি তুলে দিয়ে মিরাজ বলেন, ‘এই টিভি দিয়ে বাংলাদেশের খেলা দেখবেন। মন থেকে আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা আরও জিততে পারি। সেইসঙ্গে বাংলাদেশের সুপারব্র্যান্ড ওয়ালটনও যেন আরো বহুদূর এগিয়ে যায়।’

উপহার পেয়ে গ্রাউন্ডসম্যানদের কাছে মিরাজ অনুভূতি জানতে চাইলে সবাই ‘ওয়ালটন-ওয়ালটন’ বলে সমস্বরে চিৎকার করে আনন্দ করতে থাকে। সিরিজ জয়ের সাথে এই আনন্দ মিলেমিশে এককার হয়ে যায়।

মাঠকর্মীদের জন্য টিভি উপহার দেয়ার কারণ প্রসঙ্গে রবিউল ইসলাম মিলটন বলেন, ক্রিড়াঙ্গনের প্রতি ওয়ালটনের রয়েছে অপরিসীম ভালোবাসা। সিলেট ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্সম্যানদের প্রধানের কাছ থেকে জানতে পারলাম- তাদের থাকার জায়গাতে কোনো টিভি নেই। তাই প্রিয় দল বাংলাদেশের খেলা দেখা এবং বিজয়ের সুন্দর মুহূর্তগুলো থেকে তারা বঞ্চিত হয়। তাদের এই আক্ষেপ দূর করতেই ওয়ালটনের পক্ষ থেকে টিভি উপহার দেয়ার এই উদ্যোগ। আশা করি- এখন থেকে তারা প্রিয় দল বাংলাদেশ ক্রিকেট টিমের অসাধারণ খেলা ও জয়ের সুন্দর মুহূর্তগুলো উপভোগ করবেন। 

সুবর্ণচরে চাঁদা না পাওয়ায় ব্যবসায়ীর উপর হামলা
ওয়ালটনের আয়োজনে দেশে প্রথম একক আন্তর্জাতিক শিল্পমেলা

আপনার মতামত লিখুন