সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে ২০ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক
১৮ নভেম্বর ২০২৩
ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিথিরা

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিথিরা

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে আগামী ২০ নভেম্বর (সোমবার) রাজধানীর পল্টন ময়দান আউটার স্টেডিয়ামে শুরু হচ্ছে ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩’। এবারের টুর্নামেন্ট নকআউট সিঙ্গেল এলিমিনেটর পদ্ধতিতে হবে। এ প্রতিযোগিতায় প্রথমবারের মতো বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়া থেকে সর্বোচ্চ ৫৫টি দল অংশ নেবে।

শনিবার (১৮ নভেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে। 

সংবাদ সম্মেলনে ডিআরইউ’র সদস্যদের উপস্থিতিতে লটারির মাধ্যমে ফিকশ্চার তৈরি করা হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন দিক ও বিস্তারিত তুলে ধরা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক কাওসার আজম, ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দিন, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ ও কার্যনির্বাহী সদস্য কিরণ শেখ। 

সংবাদ সম্মেলনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী বলেন, ওয়ালটন সব সময় ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে অন্যান্য খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে থাকে। অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ এবং বন্ধুত্বপূর্ণভাবে ওয়ালটন সব সময় ডিআরইউ‘র পাশে থাকে। এরই ধারাবাহিকতায় ডিআরইউ’র সদস্যদের বিনোদনের জন্য আয়োজিত মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টেও ওয়ালটনকে পাশে পেয়েছি। সেজন্য ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। 

ওয়ালটনের সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন বলেন, ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের মাধ্যমে মূলত সাংবাদিকদের জন্য একটু বিনোদনের আয়োজন করা হয়। এবারের টুর্নামেন্টে প্রথমবারের মতো বিভিন্ন মিডিয়া প্রতিষ্ঠান থেকে ৫৫টি দল অংশগ্রহণ করছে। এটা সত্যিই এক বিশাল আয়োজন। ডিআরইউ’র এই আয়োজনের সঙ্গী হতে পেরে ওয়ালটন অত্যন্ত আনন্দিত। আশা করি, সাংবাদিক বন্ধুগণ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট ভালোভাবে উপভোগ করবেন।  

ওয়ালটন হেড কোয়ার্টার্স পরিদর্শনে ফরেন সার্ভিস একাডেমির প্রতিনিধিদল
প্রথম লুনার স্যাটেলাইট মিশনে ক্লিনরুম রিসার্চ ল্যাব ও টেকনোলজি সহযোগিতা দেবে ওয়ালটন টিভি

আপনার মতামত লিখুন