সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ই-প্লাজায় ওয়ালটন ওয়াশিং মেশিন, রুম হিটারসহ হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সে ১২ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক
১৭ ডিসেম্বর ২০২৩

বিজয়ের মাস ও উইন্টার সিজন উপলক্ষে সুপারব্র্যান্ড ওয়ালটনের অনলাইন শপ ওয়ালটন ই-প্লাজা থেকে ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ওয়াশিং মেশিন, রুম হিটার, ওয়াটার হিটার (গিজার), গ্যাসের চুলা, ব্লেন্ডার ও মাইক্রোওয়েভ ওভেন কেনায় ১২ শতাংশ মূল্যছাড় দেওয়া হচ্ছে। এই সুবিধা শুধুমাত্র ওয়ালটনের অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজাতেই পাওয়া যাবে। 

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানান, দেশব্যাপী চলমান ‘উইন্টার এসেনশিয়াল’ ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের পণ্য ক্রয়ে ক্রেতাদের ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। পাশাপাশি ই-প্লাজায় ০% ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই বা কিস্তি সুবিধায় কেনা যাচ্ছে ওয়ালটনের এসব পণ্য। এসব সুযোগ থাকছে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত।

জানা গেছে, যেকোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে মূল্যছাড়ে কেনা যাবে এসব পণ্য। রয়েছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ। ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে দেশের ৩০টি ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে।

সংশ্লিষ্টদের প্রত্যাশা, এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন।নাফিস ইসতিয়াক আরও জানান, বিশ্বের যেকোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপট এবং হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্যসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম  ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারছেন। অনলাইন থেকে কেনা পণ্য প্রায় সাড়ে ৬’শ ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে। 

আবারও সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কার পেলো ওয়ালটন প্লাজা
ইলেকট্রনিক্স শিল্পের পথিকৃৎ নজরুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী মিলাদ ও দোয়া

আপনার মতামত লিখুন