শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
১১ মার্চ ২০২৪
 আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ওয়ালটন হেড কোয়ার্টার্সে র‌্যালি বের করা হয়

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ওয়ালটন হেড কোয়ার্টার্সে র‌্যালি বের করা হয়

‘আমরা পারি, আমরা রাঙাবো আগামী’ স্লোগানে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করেছে বাংলাদেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্স এবং রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয় নারী দিবস। কর্মসূচির মধ্যে ছিলো নারী সদস্যদের শুভেচ্ছা জ্ঞাপন, হেলথ ক্যাম্প, র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় শনিবার (৯ মার্চ) ওয়ালটন করপোরেট ও হেডকোয়ার্টার্সে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়। এদিন করপোরেট অফিসে কর্মরত নারী সদস্যদের শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পরিচালক জাকিয়া সুলতানা ও নিশাত তাসনিম শুচি, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার।

ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে হেড কোয়াটার্সের নারী সদস্যদের আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পরিচালক এবং ওয়ালটন মাইক্রো-টেক কর্পোরেশনের সিইও নিশাত তাসনিম শুচি।

শনিবার সকালে হেড কোয়ার্টার্সের বিভিন্ন ইউনিটে কর্মরত নারীদের কর্মস্থলে গিয়ে চকলেট ও ফুল উপহার দেওয়ার মাধ্যমে নারী দিবসের শুভেচ্ছা জানান ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহীনুর সুলতানা রেখা।

এছাড়া, নারী দিবস উপলক্ষে নারীদের স্বাস্থ্য সুরক্ষায় ওয়ালটন হেড কোয়ার্টার্সে স্থাপন করা হয় হেলথ ক্যাম্প। সেখানে মহিলা চিকিৎসকরা স্বাস্থ্যসেবা দেন।

এর পর বিকেলে হেড কোয়ার্টার্সের প্রধান ফটক থেকে নারী দিবস উদযাপন র‌্যালি বের করা হয়। র‌্যালিটি হেড কোয়ার্টার্সের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে হেলিপ্যাডে গিয়ে শেষ হয়। সেখানে কেক কাটা হয়। 

এর পর হেলিপ্যাডের মুক্ত মঞ্চে আয়োজিত এক সভায় বক্তব্য দেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহীনুর সুলতানা রেখা, এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, জিনাত হাকিম ও হেড কোয়ার্টার্সের হেড অব অ্যাডমিন মেজর (অব.) জাহিদুল হাসান এবং হেড কোয়ার্টার্সে কর্মরত নারীদের পক্ষে ফেন্সি ইসলাম, কবিতা মন্ডল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ডেপুটি হেড অব অ্যাডমিন তানভীর আহাম্মদ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয় দিনব্যাপী আন্তর্জাতিক নারী দিবস উদযাপন কর্মসূচি।  

আয়ারল্যান্ডে সপ্তম বারের মতো টিভি রপ্তানি করলো ওয়ালটন
নাটোরে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন র‌্যালি

আপনার মতামত লিখুন