শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
জাতীয়

ওয়ালটন বাংলাদেশের সম্পদ, গর্ব: মাশরাফি

নিজস্ব প্রতিবেদক
২৬ নভেম্বর ২০১৯

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ওয়ালটন বাংলাদেশের সম্পদ। ওয়ালটন আমাদের গর্ব। তারা দীর্ঘদিন ধরে ক্রেতাদের গুণগতমানের পণ্য ও সর্বোত্তম সেবা দিয়ে আসছে। ইলেকট্রনিক্স পণ্যে দেশের লিডিং ব্র্যান্ড ওয়ালটন। বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

সোমবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে রেফ্রিজারেটর, কম্প্রেসার, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন শেষে এসব কথা বলেন মাশরাফি।

দুপুরে কারখানায় পৌঁছালে মাশরাফি বিন মুর্তজাকে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, নির্বাহী পরিচালক উদয় হাকিম, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী ও আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।

কারখানায় পৌঁছে মাশরাফি বিন মুর্তজা ওয়ালটনের সুসজ্জিত ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর তিনি রেফ্রিজারেটর, কম্প্রেসার, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্ল্যান্ট ঘুরে দেখেন।

ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা বলেন, আজকে ওয়ালটন কারখানা নিজ চোখে দেখার সুযোগ হলো। এটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা। এখানে প্রতিটি পণ্যের জন্য আলাদা এবং উচ্চমানের উৎপাদন কারখানা রয়েছে। বিশ্বের অত্যাধুনিক মেশিনারিজ এবং প্রযুক্তির সমন্বয়ে এখানে নানান ধরনের পণ্য তৈরি হচ্ছে। কাঁচামাল থেকে মোড়কজাত করা পর্যন্ত প্রতিটি কাজ নিঁখুতভাবে করা হচ্ছে।

তিনি বলেন, ওয়ালটন আন্তর্জাতিক ক্রিকেটসহ বিভিন্ন খেলাধুলায় পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে। বিশেষ করে দীর্ঘদিন ধরে তারা দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সঙ্গে আছে। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এখান থেকেই জাতীয় দলের ক্রিকেটাররা উঠে আসে। আমি সবাইকে বলবো যেন তারা ওয়ালটনের পাশে থাকে।

ঢাকা টাইমস সম্পাদককে হুমকি, থানায় জিডি
ওয়ালটন কারখানায় মাশরাফির অন্য রকম দিন

আপনার মতামত লিখুন