শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
জাতীয়

নোয়াখালীতে যুবলীগ নেতা মঞ্জুর ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের গুলি

নোয়াখালী প্রতিনিধি
০৭ জুন ২০২০

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জুর ঠিকাদারি প্রতিষ্ঠানে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত আনুমানিক ১০টার দিকে প্রেসক্লাব সংলগ্ন রেডক্রিসেন্ট মার্কের্টের নিচ তলায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করেন। 

একই অফিসে নাজমুল আলম মঞ্জু ছাড়াও তার ঠিকাদারি প্রতিষ্ঠান এন আলম এন্টারপ্রাইজের অপর অংশিদার এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুও বসেন। 

যুবলীগ নেতা মঞ্জু জানান, ঘটনার কিছুক্ষণ আগেই তিনি অফিস বন্ধ করে বাসায় যান। বাসায় যাওয়ার পর পরই অফিস এলাকা থেকে তাকে ফোন করে জানানো হয় ৮-১০টি মোটরসাইকেল যোগে এসে দুর্বৃত্তরা তার অফিসে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। এ সময় দুর্বৃত্তরা তার নাম ধরে অকথ্য ভাষায় গালমন্দ করে। তাদের চিৎকারে অফিস এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরি করে। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি বলতে পারেননি। 

স্থানীয়রা জানান, এত বেশি পরিমানে গুলি করা হয়েছে, যা অফিসের সাটার ভেদ করে ভেতরে দেয়ালে গিয়ে ঠেকে। পুলিশের নাকের ডগায় এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা।

সুধারাম মডেল থানার ওসি নবির হোসেন জানান, ঘটনার পর পরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মঞ্জুর অফিসে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান ওসি। 

সুবর্ণচরে সন্ত্রাসী কায়দায় বাড়িতে হামলা করলেন শিক্ষক সমিতির সভাপতি
৬-দফা : স্বাধীনতার বীজ বপন

আপনার মতামত লিখুন