শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

উলিপুরে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মিঠুর শারদীয় শুভেচ্ছা বিনিময়

কুড়িগ্রাম প্রতিনিধি
২৫ অক্টোবর ২০২০

কুড়িগ্রামের উলিপুর পৌরসভার নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আলহাজ মামুন সরকার মিঠু। এরই ধারাবাহিকতায় শনিবার মামুন সরকার মিঠু তার সমর্থকদের নিয়ে পৌরসভার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং সনাতন ধর্মালম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিমিয় করেন।


শনিবার রাতে পৌরসভার ২নং ওয়ার্ডে রাজারাম ক্ষেত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী মতবিনিময় সভা ও বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় মিঠু হিন্দু সম্প্রদায়ের মানুষদের উদ্দেশ্যে শারদীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।  এখানে সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষের মধ্যে ভ্রাতৃপ্রতিম সম্পর্ক রয়েছে। একে অপরের সুখ-দুঃখের সাথী।

আসন্ন নির্বাচনে সবার দোয়া চেয়ে মিঠু বলেন, আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে উলিপুর পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলব।

মামুন সরকার মিঠু বলেন, শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে সঠিক নেতৃত্বের বিকল্প নাই। আমি নেতা নই, সেবক হিসেবে পৌরবাসীর সাথে থাকতে চাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই।

‘ওয়ালটন কারখানা পরিচ্ছন্ন, স্বাস্থ্যসম্মত ও পরিবেশবান্ধব’
ওয়ালটন টিভিতে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ছাড়

আপনার মতামত লিখুন