বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

চরফ্যাশনে পর্যটন শিল্পের সম্ভাবনা খুব উজ্জ্বল: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক
২৫ জানুয়ারি ২০২১

চরফ্যাশনে মুজিব শতবর্ষ উপলক্ষে সোমবার বিকাল ৩টায় আধুনিক চরফ্যাশনের রূপকার ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের পৃষ্ঠপোষকতায় চরফ্যাশন ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত সরকারি টিবি স্কুল মাঠে বঙ্গবন্ধু আন্ত:কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন,চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের চিত্র দেখে আমি আনন্দিত, অভিভূত।  প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই চরফ্যাশন। আমি আপনাদের প্রিয় নেতার উন্নয়নের কথা দূর থেকে শুনে এখানে আসার ইচ্ছা পোষণ করেছি। এখানে পর্যটন শিল্পের সম্ভাবনা খুব উজ্জ্বল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে নিয়ে চরফ্যাশন সরকারি কলেজ প্রাঙ্গণে তার বাবার কবর জিয়ারত ও জ্যাকব টাওয়ার, খাসমহল জামে মসজিদ, ফ্যাশন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক পরিদর্শন করেন। এছাড়াও আকাশ পথে কুকরি মুকরি, বেতুয়া প্রশান্তি পার্ক, শিক্ষাপ্রতিষ্ঠানের অসংখ্য একাডেমিক ভবনসহ চরফ্যাশন উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন পর্যবেক্ষণ করেন।

উপজেলার মোট ৬টি কলেজ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। ফাইনালে বেগম রহিমা ইসলাম বনাম রসুলপুর ডিগ্রি কলেজ প্রতিদ্বন্দ্বিতা করে এবং রসুলপুর ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

ভ্রমণ নিষেধাজ্ঞা পুনর্বহাল করবেন জো বাইডেন
দক্ষিণ এশিয়ার তিনটি দেশের ওপর আমেরিকার ভ্রমণ সতর্কতা জারি

আপনার মতামত লিখুন