শনিবার, ০১ অক্টোবর ২০২২ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
ইভেন্ট

১৫ ট্রাভেল এজেন্সিকে অ্যাওয়ার্ড দিলো তার্কিশ এয়ারলাইন্স

নিজস্ব প্রতিবেদক
০৭ আগস্ট ২০২২

দেশের শীর্ষ ১৫টি ট্রাভেল এজেন্সিকে অ্যাওয়ার্ড দিয়েছে তুরস্কের তার্কিশ এয়ারলাইন্স। জমকালো আয়োজনে ট্রাভেল এজেন্সির প্রতিনিধিদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে তার্কিশ এয়ারলাইন।

তার্কিশ এয়ারলাইন জানিয়েছে, সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ আয়োজন করা হয়। ‘এজেন্সি অ্যাওয়ার্ড নাইট’ শীর্ষক অনুষ্ঠানটিতে বাংলাদেশের ১৫টি ট্রাভেল এজেন্সিকে পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি মাহবুব আলী বলেন, বাংলাদেশের সঙ্গে তুরস্কের ঐতিহাসিক সম্পর্ক রয়েছে। তুর্কি এয়ারলাইন্স আমাদের জন্য শুধু একটি এয়ারলাইন প্রতিষ্ঠানই নয়, এটি দুই দেশের মধ্যে সবচেয়ে শক্তিশালী সেতু হিসেবেও কাজ করছে।

রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান বলেন, বাংলাদেশ ও তুরস্কের মধ্যে সর্বোচ্চ পর্যায়ের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে।

তার্কিশ এয়ারলাইনের জেনারেল ম্যানেজার (বাংলাদেশ) এমরাহ্ কারাজা বলেন, করোনা মহামারির আগের তুলনায় বর্তমানে টার্কিশ এয়ারলাইনস ঢাকা থেকে যাত্রী পরিবহন প্রায় শতভাগ বৃদ্ধির রেকর্ড করেছে। তাই আমি ২০২১ সালে এবং মহামারি সময়ের জন্য আমাদের সংস্থাকে সহযোগিতা করার জন্য বাংলাদেশের ট্রাভেল এজেন্সিগুলোকে ধন্যবাদ জানাতে চাই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সিভিল এভিয়েশন অথরিটির ফ্লাইট স্ট্যান্ডার্ড অ্যান্ড রেগুলেশনস-এর সদস্য এয়ার কমোডর শাহ কাওসার আহমেদ চৌধুরী, জিএসএ অ্যারোমার্ট সার্ভিসেসের চেয়ারম্যান নাসির শাহরিয়ার জাহেদী। এছাড়া বাংলাদেশে তুর্কি এয়ারলাইন্সের করপোরেট সদস্য ও অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানের পাশাপাশি ১৫০ জন ট্রাভেল এজেন্ট উপস্থিত ছিলেন।

স্নাতক পাসে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজে চাকরির সুযোগ
প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের পর্যটনশিল্প লক্ষ্যে পৌঁছাবেই: পর্যটন প্রতিমন্ত্রী

আপনার মতামত লিখুন