শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ঘুরে আসি

খোলা ছাদে পর্যটনের রেস্টুরেন্ট

অনলাইন ডেস্ক
০৩ জানুয়ারি ২০২১

পর্যটন ভবনের খোলা ছাদে ১৫০ আসন বিশিষ্ট রেস্টুরেন্ট চালু করলো বাংলাদেশ পর্যটন করপোরেশন। রোববার (৩ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে রেস্টুরেন্টের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

পর্যটন ভবনের খোলা ছাদে ৬ হাজার ৬০০ বর্গফুট আয়তনের ১৫০ আসনবিশিষ্ট রেস্টুরেন্ট টিতে থাকছে সুলভ মূল্যে দেশি বিদেশী খাবারের ব্রেকফাস্ট, লাঞ্চ, ইভিনিং স্ন্যাকস আইটেম, ফাস্টফুড ও ডিনারের ব্যবস্থা। 

বাংলাদেশ পর্যটন করপোরেশনের মালিকানাধীন রেস্টুরেন্টে আরও রয়েছে গ্রাহকদের জন্য সার্বক্ষণিক লিফট ও গাড়ির বেইজমেন্ট পার্কিংয়ের সুবিধা। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, গ্রাহক সেবায় বাংলাদেশ পর্যটন কর্পোরেশন একটি ব্র্যান্ডের নাম। এই সংস্থার খাবারের গুণগত মান অত্যন্ত উন্নত। তবে বর্তমান সময় প্রতিযোগিতার যুগ। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে বাংলাদেশ পর্যটন করপোরেশনের সেবার মান আরও বৃদ্ধি করে গ্রাহকদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। সেবার মান বৃদ্ধি করে গ্রাহক সন্তুষ্টি অর্জনের কোন বিকল্প নেই বলেও জানান তিনি।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ।

‘কোনো দেশের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধের সিদ্ধান্ত আপাতত নেই’
ওয়ালটনে ইংরেজি নববর্ষ বরণ

আপনার মতামত লিখুন