মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
লাইফস্টাইল

গরম খাবার সরবরাহের অনলাইন উদ্যোগ

বাংলাদেশে প্রথম স্মার্ট প্রিহিটেড ব্যাগ নিয়ে যাত্রা শুরু করল গো ফুড

নিজস্ব প্রতিবেদক
২২ মার্চ ২০২৩

বাইরে তুমুল ঝড়-বৃষ্টি কিংবা কনকনে শীত- এমন মুহূর্তে গরম গরম খাবার কার না ভালো লাগে। তাঁদের জন্য সুখবর নিয়ে এলো ডিজিটাল ফুড মার্কেটপ্লেস গো ফুড (www.gofood.live)। যে কোনো সময়ে গো ফুড অ্যাপে অর্ডার দিলে বাসায় অল্প সময়ে পৌঁছে যাবে একেবারে টাটকা ধোঁয়া ওঠা গরম খাবার। বাংলাদেশে এ প্রথম স্মার্ট প্রিহিটেড ব্যাগ দিয়ে যাত্রা শুরু করলো খাবার ও নিত্যপণ্য ডেলিভারি সার্ভিস গো ফুড। গো ফুড যাত্রা শুরু করছে বুধবার থেকে গুলশান, বনানী, বসুন্ধরা ও বেইলি রোড এলাকায়। 

তাদের আধুনিক ও স্মার্ট প্রি হিটেড ব্যাগ দেশে নতুন অধ্যায়ের সূচনা করেছে। এরমাধ্যমে রেস্টুরেন্ট থেকে গ্রাহক পর্যন্ত খাবার গরম ও সুস্বাদু রাখতে সাহায্য করে । গো ফুডের সহ-প্রতিষ্ঠাতা মো. নাসিরুল্লাহ ছোটন বলেন, প্রিহিটেড ব্যাগ খাবারের সর্বোত্তম তাপমাত্রা নিশ্চিত করে। এটি উদ্যোক্তাদের জন্যও লাভজনক মডেল। 

আগামী ৩ মাসে পুরো রাজধানী ও এক বছরের মধ্যে সব বিভাগীয় শহরে এ সেবা চালু হবে। গো ফুড সহ-প্রতিষ্ঠাতা যোগ করেন, 'আমরা নতুন, ছোট এবং মাঝারি রেস্তোরাঁগুলিতে একটি সুবিধাজনক ব্যবসায়িক বৃদ্ধির মডেল প্রদান করতে চাই শুধু বড় রেস্তোরাঁর জন্য আমাদের পরিষেবা সীমাবদ্ধ নয়।' 

গ্রাহকরা খুব সহজেই গো ফুড অ্যাপ ডাউনলোড করতে পারবেন গুগল প্লেস্টোর এবং অ্যাপল স্টোর থেকে।

রাঙামাটিতে পর্যটন শিল্পের বিকাশে চার দশকেও নেই কোনও উদ্যোগ
GoFood introduces smart pre-heated bags

আপনার মতামত লিখুন