মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে ভাঙা রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
২১ জুন ২০২০
সড়ক সংস্কারের কাজ করছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা

সড়ক সংস্কারের কাজ করছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ১নং চরজব্বর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সমিতির বাজার থেকে পরিষ্কার বাজার লতিফ সড়কটি  প্রাকৃতিক দুর্যোগের কারণে বিভিন্ন স্থানে ভেঙে যায়। ভাঙা সড়কে কাদাপানির কারণে চরম ভোগান্তি পোহাচ্ছেন এলাকাবাসী। মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে ছাত্রলীগ নেতা ও সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ব্রাদার্স ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান লোকমান হোসেন সাগর এগিয়ে আসেন। তিনি এলাকার ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করে রাস্তাটি মেরামতে সবার সহায়তা চান। তার আহ্বানে সাড়া দেন ৩০-৩৫ জন ছাত্রলীগ নেতাকর্মী। রোববার থেকে ছাত্রলীগের নেতা-কর্মীরা স্বেচ্ছাশ্রমে ওই সড়ক মেরামতের কাজ শুরু করেন। তারা নিজেরাই কোদাল হাতে মাটি কেটে তা মাথায় নিয়ে ভাঙা স্থানে রাখেন, সরিয়ে নেন কাদা। 

এই কাজে লোকমান হোসেন সাগরকে সহযোগিতা করেন ১নং চর জব্বর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আলাউদ্দিন বিটু, ছাত্রলীগ নেতা রাফি হোসেন রাজ, ফারুক হোসেন ফাহিম, চরজব্বর কলেজ ছাত্রলীগ নেতা আব্দুর রহিম, মহি উদ্দিন, ছাত্রলীগ কর্মী আবু সায়েদ, নয়ন, মাইন উদ্দিন, দেলোয়ার, ফারুক, শাকিব, নুর হোসেন, মামুন।

ছাত্রলীগের এমন উদ্যাগেকে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী স্বাগত জানিয়েছেন। এলাকার মানুষের দুর্ভোগ লাঘব হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন অনেকে।

ছাত্রলীগ নেতা লোকমান হোসেন সাগর বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছে দেশ ও মানবকল্যাণে কাজ করতে। তারই ধারাবাহিতায় আমরা রাস্তা মেরামত করে জনদুর্ভোগ লাগব করেছি। আমরা প্রতিনিয়ত সাংগঠনিক কাজের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে কাজ করছি।

গড়পড়তা সাধারণ ‘বাবা’
পৃথিবীর সবচেয়ে বড় বটগাছ, সাহসের বাতিঘর

আপনার মতামত লিখুন