শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
গাঁও গেরাম

বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির সভাপতি মোল্লা জালাল, সম্পাদক উদয় হাকিম

অনলাইন ডেস্ক
৩০ মার্চ ২০২১

সাংবাদিক নেতা মোল্লা জালাল (ময়মনসিংহ)-কে সভাপতি ও রাইজিংবিডিডটকমের উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম (টাঙ্গাইল)-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঢাকাস্থ বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২১-২০২২ গঠন করা হয়েছে।  মঙ্গলবার (৩০ মার্চ) এই কমিটি গঠন করা হয়।

৩৩ সদস‌্যবিশিষ্ট এই কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হলেন আশরাফ আলী (টাঙ্গাইল), মহসিন আব্বাস (কিশোরগঞ্জ) নুরুল হাসান খান (নেত্রকোনা), পল্লব মাহমুদ ( জামালপুর),  রুশো হায়দার (শেরপুর), যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল খোকন (কিশোরগঞ্জ), মো. শাহজাদা ( জামালপুর), শওকত হোসেন খান লিথো (নেত্রকোনা), আখতার হোসেন (ময়মনসিংহ), তানজিল রিমন (শেরপুর), কোষাধ‌্যক্ষ সরদার ফরিদ আহমদ, প্রচার সম্পাদক বাহরাম খান, দপ্তার সম্পাদক গোলাম কিবরিয়া। এছাড়া নির্বাহী সদস‌্য নির্বাচিত হয়েছেন, মফিদা আকবর (ময়মনসিংহ), শাকিলা জেসমিন (কিশোরগঞ্জ), শাহনাজ পারভীন এলিচ (টাঙ্গাইল), বনশ্রী ডলি (নেত্রকোনা), খাতুনে জান্নাত কনা (জামালপুর) ও তাছলিমা হোসেন শিখা (শেরপুর)। 

এর বাইরে জেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের পদাধিকার বলে কার্যনির্বাহী কমিটির সদস‌্য নির্বাচিত করা হয়েছে। তারা হলেন, আজিজুল হক (সভাপতি, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম), হামিদ মোহাম্মদ জসীম (সাধারণ সম্পাদক, কিশোরগঞ্জ সাংবাদিক ফোরাম), তালুকদার হারুণ (সভাপতি, টাঙ্গাইল সাংবাদিক ফোরাম), ফিরোজ মান্না (সাধারণ সম্পাদক,টাঙ্গাইল সাংবাদিক ফোরাম), উৎপল  কুমার সরকার ( সভাপতি, ময়মনসিংহ সাংবাদিক ফোরাম), মোশাররফ হোসেন (সাধারণ সম্পাদক, ময়মনসিংহ সাংবাদিক ফোরাম), ফারুক তালুকদার (সভাপতি, নেত্রকোনা সাংবাদিক ফোরাম), মাসুদ করিম (সাধারণ সম্পাদক, নেত্রকোনা সাংবাদিক ফোরাম), আবু সাঈদ (সভাপতি, জামালপুর সাংবাদিক ফোরাম), উবায়দুল্লাহ বাদল ( সাধারণ সম্পাদক, জামালপুর সাংবাদিক ফোরাম), হকিকত জাহান হকি (আহ্বায়ক, শেরপুর সাংবাদিক ফোরাম) ও মামুন আব্দুল্লাহ (সদস‌্য সচিব, শেরপুর সাংবাদিক ফোরাম)।

‘ঢাকা এসি ইনস্টলেশন সার্ভিস’কে পুরস্কৃত করলো ওয়ালটন
ওয়ালটনের ফ্রেমলেস ডিজাইনের নতুন স্লিম মনিটর বাজারে

আপনার মতামত লিখুন