বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

সুবর্ণচরে নতুন ইউএনওর মতবিনিময়

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি
০৪ সেপ্টেম্বর ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার নতুন আগত উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার এর সাথে উপজেলার সকল স্তরের ব্যক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অশোক বিক্রম চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আবু জাহের, সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোনায়েম খান, পূর্ব চরবাটা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ছালেহ উদ্দিন,  বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মোবারক, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আব্দুর রব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  হানিফ চৌধুরী, প্রধান শিক্ষক আব্দুল মান্নান, চরবাটা মহিলা মডেল মাদ্রাসার সুপার মাওলানা খোবায়েব হোসাইন, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক সাইফুল ইসলাম সুমন, প্রাথমিক বিদ্যালয় শিক্ষক আলী আক্কাস, সিফাতুর রহমান, সাংবাদিক আব্দুল বারী বাবলু, আরিফুর রহমান, ইমাম উদ্দিন সুমন প্রমুখ।

মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল বারী বাবলু বলেন, সুবর্ণচরের দক্ষিনের সীমানা মেঘনার মরা খাল দখল মুক্ত করে পুন: খননের মাধ্যমে সেচ সংকট সমাধান করা যেতে পারে। বিনোদন কেন্দ্র, মাদক নির্মুল এবং প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ মিড ডে  মিল নিশ্চিত করার দাবী জানান তিনি।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল আমিন সরকার বলেন, সরকারি সেবা নিতে এসে সাধারণ মানুষ যেন কোনোভাবে হয়রানির শিকার না হয়, সে বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করবো এবং এসময় তিনি জনমুখী সেবা দেওয়া ও সুবর্ণচরকে একটি মডেল উপজেলায় রুপান্তর করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক, সরকারি কর্মকর্তা, চরজব্বার থানার ওসি(তদন্ত), সুশীল সমাজের প্রতিনিধি ও ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। নবাগত উপজেলা নিবার্হী অফিসার সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সুবর্ণচরে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়
সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চোর চক্রের দুইজন গ্রেফতার

আপনার মতামত লিখুন