মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
গাঁও গেরাম

ছাত্রদলের কেন্দ্রীয় সা. সম্পাদক সুবর্ণচরের নাছির

আরিফুর রহমান, সুবর্ণচর(নোয়াখালী) প্রতিনিধি
০২ মার্চ ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নোয়াখালীর সুবর্ণচরের উপজেলার কৃতি সন্তান নাছির উদ্দিন নাছির। এর আগে তিনি ছাত্রদলের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া আগে এই সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে ছাত্রদলের এই নেতার বিরুদ্ধে ১১টি টি মামলা রয়েছে। ইতোমধ্যে ২ বার কারাবরণও করেছেন। নাছির উদ্দিন নাছির ২০০৪ সালে মাধ্যমিক (এস.এস.সি) ও ২০০৬ সালে উচ্চ মাধ্যমিক (এইচ.এস.সি) এবং সেশন-২০০৭-২০০৮ ভর্তি হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইসলামিক স্টাডিজে বি.এ ( অনার্স) সফলতার সাথে উত্তীর্ণ হন। এখন সেশন-২০২০-২০২১-এ, জাপানিজ স্টাডিজ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রফেশনাল মাস্টার্স করছেন।

নোয়াখালীর সুবর্ণচরের চর তোরাব আলী গ্রামে ১ জানুয়ারি ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন নাছির উদ্দিন নাছির। বাবা সাহাব উদ্দিন, মা আফরোজা বেগম।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির অনুভূতি প্রকাশ করে বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশে মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে মাঠে আছি। জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত রাজপথের আন্দোলনে থাকবো। বিএনপির ভ্যানগার্ড হিসেবে পরিচিত ছাত্রদলকে পরিপূর্ণভাবে সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে নতুন প্রজন্মের কাছে আরো জনপ্রিয় করে তুলতে কাজ করবো। দেশনায়ক তারেক রহমান আমার প্রতি যে আস্থা ও বিশ্বাস রেখে দায়িত্ব দিয়েছেন আমি তা পালনে অঙ্গীকারবদ্ধ।

দেশের প্রত্যেকটি শিক্ষার্থীর কাছে ভালোবাসা নিবেদন করে তিনি বলেন, ছাত্রদল প্রতিষ্ঠার পর থেকেই ক্যাম্পাসের প্রতিটি শিক্ষার্থীর হয়ে কাজ করেছে। এই কমিটিও ক্যাম্পাসের শৃংখলা ফিরিয়ে আনতে অনড়। সেই সাথে শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে এনে শিক্ষার মান বজায় রাখতে ভূমিকা পালন করবে। ইনশাআল্লাহ।

ওয়ালটন পণ্য কিনে ‘ননস্টপ মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ
ঈদে মার্সেল পণ্য কিনে ১০ লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ

আপনার মতামত লিখুন