বুধবার, ২৮ জুলাই ২০২১ | ১৩ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
অর্থনীতি

রাজবাড়ীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনজয়ী সুমীর কাছে এসি হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক
১৬ জুন ২০২১

রাজবাড়ী ওয়ালটন প্লাজা থেকে গ্যাসের চুলা কিনে এসি ফ্রি পেয়েছেন সুমী আক্তার। গত ১৫ জুন দুপুরে প্লাজায় রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতুর উপস্থিতিতে সুমীর হাতে এসি তুলে দেওয়া হয়।

দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনে চলছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১। ঈদুল আজহা উপলক্ষে ‘মেগা ঈদ ফেস্টিভাল’ ক্যাম্পেইনে পণ্য কেনায় নানা সুবিধা দিচ্ছে দেশসেরা এই ইলেকট্রনিক পণ্য নির্মাণ প্রাতিষ্ঠান। এর আওতায় গত ৫ জুন একটি গ্যাসের চুলা কিনে এসি ফ্রি পান সুমী আক্তার। তিনি রাজবাড়ী সদরের জুটমিলকর্মী।

সুমী চুলা কেনার পর  ডিজিটাল রেজিস্ট্রেশন করেন নিজের মোবাইল নম্বরে। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ১ টনের একটি এসি ফ্রি পাওয়ার মেসেজ পান তিনি। এসি পেয়ে উচ্ছ্বসিত সুমী জানান, কর্মস্থলে সবার কাছে ওয়ালটন পণ্যের প্রশংসা শুনে তিনি ওয়ালটনের পণ্য কেনার সিদ্ধান্ত নেন। তিনি শুনেছেন ওয়ালটন পণ্য দামে সাশ্রয়ী, মানেও ভালো। এসব বিষয় চিন্তা করেই ওয়ালটনের শোরুম থেকে গ্যাসের চুলা কেনেন। শুরুতে চলমান অফার সম্পর্কে তিনি জানতেন না। যে কারণে তার মোবাইলে যখন এসি ফ্রি পাওয়ার মেসেজ যায় তিনি চমকে ওঠেন। সঙ্গে সঙ্গে বাধ ভাঙা আনন্দে মেতে উঠেন সুমী আক্তার। এসি ফ্রি পাওয়ায় ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি।

রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু সুমী আক্তারের হাতে এসি হস্তান্তরের পর রাইজিংবিডিকে বলেন, আমি সবসময় দেশীয় পণ্য ব্যবহারে আগ্রহী। আমি আমার পরিচিতদের ওয়ালটনের পণ্য ব্যবহারে উৎসাহিত করি। ওয়ালটন যাতে তাদের পণ্যের মান বজায় রাখে এবং সেটা উত্তোরত্তর বৃদ্ধি পায় সে কামনা করি। তিনি সুমী আক্তারকে এ সময় অভিনন্দন জানান। 

রাজবাড়ী ওয়ালটন প্লাজা ব্যবস্থাপক রেজাউল করিম বলেন, ইলেকট্রনিক পণ্যের বাজারে দেশীয় পণ্য হিসাবে ওয়ালটন এখন জনপ্রিয়তার শীর্ষে। সবসময়ই আমরা গ্রাহকসেবা দিতে প্রস্তুত। রাজবাড়ীতে ওয়ালটন পণ্যের জনপ্রিয়তা বজায় রাখার চেষ্টা আমাদের পক্ষ থেকে অব্যাহত থাকবে।

এসি হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিতে ছিলেন গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নাসিরউদ্দিন রনি, ওয়ার্ড কমিশনার মো. হাসান, ওয়ালটন কুষ্টিয়া জোনের রিজোন্যাল সেলস ম্যানেজার অজিত কুমার দাস, এরিয়া ম্যানেজার ছাইদুর রহমান, পাংশা ওয়ালটন প্লাজা ম্যানেজার মো. ইমদাদুল হক প্রমুখ। 

বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গ্যাস স্টোভ, রাইস কুকার কিনে ক্রেতা পাচ্ছেন ফ্রিজ, এসি এবং ওয়াশিং মেশিনসহ লাখ লাখ টাকার ওয়ালটন পণ্য বিনামূল্যে।

প্রধানমন্ত্রীর করোনা সহায়তা তহবিলে ওয়ালটনের ৩ কোটি টাকা অনুদান
বিশ্ববাজারে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস নিয়ে কর্মশালা

আপনার মতামত লিখুন