বুধবার, ২৮ জুলাই ২০২১ | ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
অর্থনীতি

বিশ্ববাজারে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেস নিয়ে কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
১৬ জুন ২০২১

নিজস্ব কারখানায় তৈরি বিশ্বমানের ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য দিয়ে বাংলাদেশে শীর্ষে ওয়ালটন। লক্ষ্য এবার বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হওয়া। এজন্য রপ্তানি কার্যক্রমে ব্যাপক জোর দিয়েছে ওয়ালটন। এরই পরিপ্রেক্ষিতে বিশ্ববাজারে ওয়ালটনের ব্র্যান্ড বিজনেসের ওপর এক কর্মশালা (ওয়ার্কশপ) অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ জুন ২০২১) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের রেফ্রিজারেটর আরএন্ডডি বিভাগে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। এর আয়োজনে ছিলো ওয়ালটনের ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিট (আইবিউ)-এর টিম ২।

আন্তর্জাতিক বাজারের জন্য ওয়ালটনের ডিজাইন ও ডেভেলপকৃত বিভিন্ন মডেলের এয়ার কন্ডিশনার দেখছেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম মাহবুবুল আলম ও নিশাত তাসনিম শুচিসহ কর্মকর্তারা

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির আরেক পরিচালক নিশাত তাসনিম শুচি।

এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার, আইবিইউ প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ওয়ালটন এসির সিইও তানভীর রহমান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মাল্লিক, নির্বাহী পরিচালক কর্নেল (অব.) শাহদাত আলম, ইউসুফ আলী, ইয়াসির আল ইমরান, রাকিব উদ্দীন, মাহফুজুর রহমান, তোফায়েল আহমেদ, কম্প্রেসরের সিইও রবিউল আলম, আইবিউ টিম-২ এর ইনচার্জ আব্দুর রউফ, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর মোহসিন আলী মোল্লা, অপারেটিভ ডিরেক্টর রেজাউল ইসলাম মিনার প্রমুখ।

আন্তর্জাতিক বাজারের জন্য ওয়ালটনের ডিজাইন ও ডেভেলপকৃত বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর দেখছেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম মাহবুবুল আলম ও নিশাত তাসনিম শুচিসহ কর্মকর্তারা

কর্মশালায় আন্তর্জাতিক বাজারের জন্য ওয়ালটনের ডিজাইন ও ডেভেলপকৃত বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, কম্প্রেসর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, হোম, কিচেন ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স প্রদর্শন করা হয়। সে সময় বিশ্ববাজারে ওয়ালটন পণ্যের রপ্তানি ও ব্র্যান্ড বিজনেস বাড়াতে সংশ্লিষ্টদের গুরুত্বপূর্ণ পরামর্শ ও দিক-নির্দেশনা দেয় কর্তৃপক্ষ।

রাজবাড়ীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনজয়ী সুমীর কাছে এসি হস্তান্তর
সুবর্ণচরে মুজিব বর্ষের ঘর হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিং

আপনার মতামত লিখুন