মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২ | ২১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

বরগুনায় ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
২০ জুন ২০২২

গ্রাহকের দোরগোড়ায় বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে বরগুনা শহরে ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্ট উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৯ জুন) জেলাশহরের আরাফাত মঞ্জিলে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা ৭৯তম সার্ভিস পয়েন্টের উদ্বোধন করেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে পলাশ কুমার সাহা বলেন, ‘গ্রাহকদের বিক্রয়পরবর্তী সেবা পেতে যাতে সমস্যার সম্মুখীন হতে না হয়, খুব সহজে যেন গ্রাহক তার পণ্যের সেবা পেতে আমাদের পাশে পায়, সেটা নিশ্চিত করতেই আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। গ্রাহকদের প্রতি আমাদের এই মনোভাবই অন্য ব্র্যান্ড থেকে ওয়ালটনকে আলাদা করেছে। গ্রাহকের আস্থা অক্ষুণ্ণ রাখা এবং তাদের সন্তুষ্টি অর্জনের জন্য এই সার্ভিস পয়েন্ট চালু করা হলো।’

তিনি আরও বলেন, ‘প্রত্যেক গ্রাহক আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দিনশেষে প্রত্যেক গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড।’ এরজন্য তিনি সেলস পয়েন্টের কর্মকর্তা এবং কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের প্রশংসা করে বলেন, এই সার্ভিস পয়েন্ট চালুর মাধ্যমে বরগুনায় ওয়ালটনের অগ্রযাত্রার নতুন অধ্যায় শুরু হলো। এতে গ্রাহকরা দ্রুত সময়ে সার্ভিস পাবেন এবং পণ্য বিক্রয় বৃদ্ধি পাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাদার্স ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী রবিউল হক রুবেল, ওয়ালটন ডিস্টিবিউটর নেটওয়ার্কের এরিয়া ম্যানেজার মো. ফজলে রাব্বি, ওয়ালটন প্লাজা নেটওয়ার্কের এরিয়া ম্যানেজার  মো. অনির্বান কুমার, মার্সেল ডিস্টিবিউটর নেটওয়ার্কের এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, ওয়ালটন প্লাজার বরগুনা এরিয়া ম্যানেজার মো.  জাহিদুর রহমান, বরগুনা সার্ভিস পয়েন্টের ব্রাঞ্চ ম্যানেজার সিরাজুল ইসলাম প্রমুখ।

ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের বরিশাল জোনের সার্ভিস মনিটরিং অফিসার মিজানুর রহমান এবং সার্ভিস মনিটরিং কমপ্লায়েন্স সেকশনের অফিসার মোরশেদ আলম বলেন, সেবা প্রাপ্তির ব্যাপারে কোনো কাস্টমার যেন হয়রানির শিকার না হয়, সেজন্য তারা সব সময় কাজ করে যাচ্ছেন।  

বরিশাল-ঢাকা ৩ ঘণ্টা, ৫ মিনিটে পদ্মা সেতু পার
পর্যটন শিল্প রক্ষায় সেন্টমার্টিন বাঁচানোর আকুতি

আপনার মতামত লিখুন