শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

চট্টগ্রামে চালু হলো ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রথম সেলস সেন্টার

নিজস্ব প্রতিবেদক
০৫ জুলাই ২০২২

ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের জন্য আলাদা সেলস সেন্টার চালু করলো ওয়ালটন। বন্দরনগরী চট্টগ্রামের নন্দনকানন ইলেকট্রিক মার্কেটে যাত্রা শুরু করলো ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রথম সেলস সেন্টার। এর নাম দেওয়া হয়েছে ওয়ালটন প্লাজা (ইলেকট্রিক্যাল সলুশ্যন)।

নতুন চালু হওয়া ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সেলস সেন্টার থেকে রিটেইলার, ডিলার এবং ডিস্ট্রিবিউটরদের পাশাপাশি খুচরা ক্রেতারা ওয়ালটন ফ্যান এবং ক্যাবলস সরাসরি কিনতে পারবেন।

সম্প্রতি ফিতা কেটে সেলস সেন্টারের উদ্বোধন করেন ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের অ্যাডভাইজার ওমর ফারুক। এর মাধ্যমে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সাধারণ ক্রেতা ও ব্যবসায়ীদের সেবা প্রদানে এক নতুন দিগন্তের সূচনা হলো।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের হেড অব অপারেশন লুতফর কবির মুন্না, ব্র‍্যান্ড ম্যানেজার জাকিবুর রহমান সেজান, ব্র্যাঞ্চ ইনচার্জ রাজিব সেনসহ চট্টগ্রাম ইলেকট্রিক মার্কেটের গণ্যমান্য ব্যক্তিরা।

ব্র‍্যান্ড ম্যানেজার জাকিবুর রহমান সেজান জানান, প্রাথমিকভাবে চট্টগ্রামে ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের জন্য আলাদা সেলস সেন্টার উদ্বোধন করা হলো। খুব শিগগিরই ঢাকা, খুলনা, বরিশাল, বগুড়া এবং রংপুরে ওয়ালটন প্লাজা (ইলেকট্রিক্যাল সলুশ্যন) চালু হবে। অন্য জেলাগুলোতেও এ ধরনের সেলস সেন্টার স্থাপনের প্রক্রিয়া চলছে।

ভেপিং নিষিদ্ধের প্রস্তাব বাতিলের দাবি
মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

আপনার মতামত লিখুন