শুক্রবার, ১২ আগস্ট ২০২২ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
অর্থনীতি

মার্সেল টেলিভিশনে ৮ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়

নিজস্ব প্রতিবেদক
০৫ জুলাই ২০২২

বাংলাদেশের অন্যতম শীর্ষ ও জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল টেলিভিশনে ব্যাপক মূল্যছাড় দিচ্ছে। প্রতিষ্ঠানটির ‘বেস্ট টিভি ডিল’ ক্যাম্পেইনে ২৪ থেকে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে এ ছাড় চলছে। ক্যাম্পেইনের আওতায় মার্সেল টিভিতে ৮ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। ১ জুলাই, ২০২২ থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে টিভি কেনায় মূল্যছাড়ের এ সুবিধা থাকছে।

মার্সেল সূত্রে জানা গেছে, বেস্ট টিভি ডিলে ৪৩ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৮ হাজার টাকা মূল্যছাড় দেওয়া হচ্ছে। ফলে, গ্রাহকরা এই টিভি পাচ্ছেন মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে মূল্যছাড় মিলছে ৬ হাজার ৯০ টাকা। এখন গ্রাহকরা এই টিভি পাচ্ছেন মাত্র ৩২ হাজার ৯০০ টাকায়। ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৫ হাজার টাকা মূল্যছাড় দেওয়া হচ্ছে। ফলে, এই দুই ধরনের টিভি মিলছে যথাক্রমে মাত্র ১৩ হাজার ৯০০ এবং ২২ হাজার ৯০০ টাকায়।

এদিকে, ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ৫ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে। ফলে, এই টিভি মিলছে ২৫ হাজার ৯০০ টাকায়। ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার টাকা মূল্যছাড়ে মাত্র ২৮ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। ২৪ ইঞ্চির সাশ্রয়ী মূল্যের বেসিক এলইডি টিভির দাম পড়ছে মাত্র ১১ হাজার ৯০০ টাকা। ঈদুল আজহা বা কোরবানির ঈদকে রাঙিয়ে দিতেই গ্রাহকদের মার্সেল টিভিতে এই ব্যাপক মূল্যছাড় দেওয়া হচ্ছে।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াত হোসেন জানান, অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারে সমৃদ্ধ মার্সেল টেলিভিশন। সাশ্রয়ী মূল্য ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার কারণে সারা দেশে মার্সেল টিভি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। মার্সেল টিভির সর্বাধুনিক মানের স্ক্রিন কোয়ালিটি নিশ্চিত করছে ঝকঝকে উজ্জ্বল ছবি। ডলবি সারাউন্ড সাউন্ড সিস্টেম থাকায় মার্সেল টিভিতে তৈরি হয় অনন্য এক আবহ। রয়েছে গুগল অ্যান্ড্রয়েড সার্টিফিকেশন। লার্জ ভিউইং অ্যাঙ্গেল সুবিধা থাকায় ১৭৮ ডিগ্রি কোন থেকেও স্পষ্ট ছবি দেখা যায়।

তিনি জানান, বর্তমানে মার্সেলের আছে ২৪ থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত ২৫ মডেলের বেসিক এলইডি এবং অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। এইচডি, ফুল এইচডি এবং আল্ট্রা এইচডি ফোর-কে রেজুলেশনের এসব টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা থেকে ৯৪ হাজার ৯০০ টাকা পর্যন্ত।

টিভিতে ছয় মাসের রিপ্লেসমেন্টসহ ৫ বছরের প্যানেল গ্যারান্টির পাশাপাশি ৫ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে মার্সেল। ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম সেবা দিতে সারা দেশে প্রতিষ্ঠানটির আছে ৭৯টি সার্ভিস পয়েন্ট।

চট্টগ্রামে চালু হলো ওয়ালটন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের প্রথম সেলস সেন্টার
ডিসেম্বরে তিন দিনের আন্তর্জাতিক পর্যটন 'বিআইটিটিই' মেলা

আপনার মতামত লিখুন