শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
অর্থনীতি

বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন টিভিতে হট সেল ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
০৮ নভেম্বর ২০২২
ওয়ালটন টিভিতে ‘হট সেল’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ওয়ালটন টিভিতে ‘হট সেল’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা

দরজায় কড়া নাড়ছে দ্য গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফিফা ফুটবল বিশ্বকাপ। এ উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য সারা দেশে ‘হট সেল’ ক্যাম্পেইন চালু করেছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ক্রেতাদের জন্য ওয়ালটনের নির্দিষ্ট মডেলের বেসিক এলইডি ও অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে দেওয়া হচ্ছে বিশাল মূল্যছাড়। আছে আকর্ষণীয় ডিজাইনের জ্যাকেট ফ্রি। ৭ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত ওয়ালটন টিভির ক্রেতারা এসব সুবিধা পাবেন।

এছাড়া, বড় পর্দায় ফুটবল বিশ্বকাপ দেখার আনন্দ আরও বাড়িয়ে তুলতে অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ নতুন ৩টি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। বাংলাদেশে এই প্রথম ওয়ালটন নিয়ে এসেছে ৫৫ ইঞ্চির পপ-আপ ক্যামেরার অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ও স্মার্ট ডিএলইডি টিভি। এই দুটি প্রিমিয়াম মডেলের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির দাম পড়বে যথাক্রমে ৯৯ হাজার ৯০০ টাকা ও ৮৪ হাজার ৯০০ টাকা। আছে ৩৬০ ডিগ্রি থ্রিডি সারাউন্ড সাউন্ড সিস্টেম সমৃদ্ধ নতুন মডেলের ৪৩ ইঞ্চি ফোর-কে ডলবি অ্যাটমস ও ডলবি ভিশন অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি। যার দাম পড়বে ৫০ হাজার ৯০০ টাকা। আরও আছে সব বেসিক এলইডি টিভিতে আকর্ষণীয় রিমোট ট্র্যাকার ফিচার।

রোববার (৬ নভেম্বর, ২০২২) বিকেলে করপোরেট অফিসে হট সেল ক্যাম্পেইন এবং নতুন প্রিমিয়াম মডেলের টিভি উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পরিচালক রিফাহ তাসনিয়া স্বর্ণা।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের ডিএমডি মোহাম্মদ হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডসের সিইও মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, সিএমও মোহাম্মদ ফিরোজ আলম, ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ওয়ালটন টিভির ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর হুমায়রা হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে ভিডিও বার্তায় ওয়ালটন টেলিভিশনকে শুভেচ্ছা জানান ডলবি ইন্ডিয়ার সিনিয়র রিজিওনাল ডিরেক্টর অসীম মাথুর।

রিফাহ তাসনিয়া স্বর্ণা বলেন, বাংলাদেশের মানুষ এখন বড় স্ক্রিনে খেলা দেখতে পছন্দ করেন। তাই, ফুটবল বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন গ্রাহকদের জন্য আমরা সাশ্রয়ী দামে অত্যাধুনিক ফিচারের ৫৫ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি বাজারে ছেড়েছি। পাশাপাশি, ওয়ালটন টিভি ক্রয়ে বিশাল মূল্যছাড়, ফ্রি জ্যাকেটসহ নানা সুবিধা দেওয়া হচ্ছে। আশা করি, এসব ক্রেতা-সুবিধা ওয়ালটন টিভির গ্রাহকদের ফুটবল বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলবে।

ওয়ালটনের সিএমও ফিরোজ আলম বলেন, বিশ্বকাপের সময় সারা দেশে টেলিভিশনের চাহিদা ও বিক্রয় ব্যাপক বৃদ্ধি পায়। ওয়ালটনের টার্গেট—বর্ধিত এই চাহিদার সিংহভাগ পূরণ করা। এ লক্ষ্য পূরণে ওয়ালটনের নতুন প্রিমিয়াম মডেলের স্মার্ট টিভি ও হট সেল ক্যাম্পেইন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদী।

ওয়ালটন টিভির সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন জানান, হট সেল ক্যাম্পেইনের আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম, অনলাইন সেলস প্ল্যাটটফর্ম ই-প্লাজা এবং ওয়ালকার্ট থেকে ওয়ালটনের ২৪ থেকে ৪৩ ইঞ্চির নির্দিষ্ট মডেলের বেসিক এলইডি ও অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ক্রয়ে বিশাল ছাড় পাচ্ছেন ক্রেতারা। এক্ষেত্রে ৩২ ইঞ্চির বেসিক এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১৩ হাজার ৯০০ টাকায়। ৮ হাজার টাকা মূল্যছাড়ে ৪৩ ইঞ্চি বেসিক এলইডি টিভি কেনা যাচ্ছে মাত্র ২৭ হাজার ৯০০ টাকায়। আর ৪৩ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে ৫ হাজার ৯০ টাকা মূল্যছাড় মিলছে। ফলে, এই টিভি গ্রাহকরা কিনতে পারছেন মাত্র ৩৩ হাজার ৯০০ টাকায়। ৩২ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৪ হাজার টাকা মূল্যছাড়ে কেনা যাচ্ছে মাত্র ২৩ হাজার ৯০০ টাকায়।

এদিকে, ৪০ ইঞ্চির বেসিক এলইডি টিভিতে ডিসকাউন্ট থাকছে ৪ হাজার টাকা। ফলে, এই টিভি মিলছে ২৬ হাজার ৯০০ টাকায়। ৪০ ইঞ্চির অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি ৩ হাজার টাকা ডিসকাউন্টে মাত্র ২৯ হাজার ৯০০ টাকায় কেনা যাচ্ছে। আর ওয়ালটনের ২৪ ইঞ্চির বেসিক এলইডি টিভির দাম ১১ হাজার ৯০০ টাকা।

ওয়ালটন টিভিতে গ্রাহকরা ছয় মাসের রিপ্লেসমেন্টসহ ৫ বছরের প্যানেল গ্যারান্টির পাশাপাশি ৫ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

যাত্রাবাড়ীতে ভিসতার শোরুম উদ্বোধন করলেন ইলিয়াস কাঞ্চন
পর্যটন ভাবনা: মালদ্বীপ পারলে আমরা পারবো না কেন?

আপনার মতামত লিখুন