রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ই-প্লাজায় ওয়ালটন ফ্রিজ, এসি, টিভি, কম্পিউটার পণ্যে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক
২১ মে ২০২৩

সুপারব্র্যান্ড ওয়ালটনের অনলাইন শপ ওয়ালটন ই-প্লাজা থেকে রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ বা ফ্রিজার, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সেস ও কম্পিউটার এবং এক্সেসরিজ কেনায় সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে। যেকোনো ব্যাংকের আওতায় নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট করে মূল্য ছাড়ে কেনা যাবে এসব পণ্য। রয়েছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ। ‘ঈদ ফেস্ট এবং কম্পিউটার সামার ফেস্ট’ ক্যাম্পেইনের আওতায় এসব সুবিধা দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা।

ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে এসব পণ্য কিনে যেকোনো ব্যাংকের নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধ করলেই এই ছাড় পাওয়া যাবে। এর ফলে ডিজিটাল পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে ক্রেতারা দেশীয় পণ্য কিনতে অভ্যস্ত হবেন বলে আশা সংশ্লিষ্টদের। এ সুযোগ থাকছে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও ব্র্যান্ড কো-অর্ডিনেটর নাফিস ইসতিয়াক জানান, সারাদেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই ফ্রিজ, এসি, টিভি, ডেস্কটপ ও ল্যাপটসহ সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। ই-প্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ক্রেতারা পণ্য কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৬১৩টিরও বেশি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, নির্দিষ্ট মডেলের ওয়ালটন এসি কেনায় গ্রাহকরা সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। নির্দিষ্ট মডেলের ফ্রিজ কেনায় গ্রাহকরা পাচ্ছেন ১২ শতাংশ ছাড়। এছাড়া ওয়ালটনের বিভিন্ন মডেলের টিভি কেনায় থাকছে ১৪ শতাংশ ছাড়। মডেল ও পণ্য ভেদে হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স কেনায় ই-প্লাজা ১৩ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। পাশাপাশি সর্বোচ্চ ১৬ শতাংশ ছাড়ে কেনা যাচ্ছে ওয়ালটনের ফ্যান।

জনপ্রিয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ল্যাপটপ, ডেক্সটপ, অল-ইন-ওয়ান পিসি, ট্যাবলেট, প্রিন্টার, মনিটর, স্পিকারসহ বিভিন্ন কম্পিউটার এক্সেসরিজ কেনায় নিশ্চিত সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দিচ্ছে ই-প্লাজা।

এছাড়াও বাংলাদেশে প্রচলিত ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড নেক্সাস, ভিসা ও মাস্টার কার্ড, ইন্টারনেট ব্যাংকিংসহ, বিকাশ ও রকেটের মতো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমেও অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য পরিশোধ করা যাচ্ছে সহজেই।

ওয়ালটন হেড কোয়ার্টার্স পরিদর্শনে ৮ দেশের মিলিটারি ডেলিগেটস
ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে মিরপুরে মাজার রোড ওয়ালটন প্লাজার বর্ণাঢ্য র‌্যালি

আপনার মতামত লিখুন