রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে মিরপুরে মাজার রোড ওয়ালটন প্লাজার বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিবেদক
২১ মে ২০২৩

সারা দেশে চলছে বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ইলেকট্রিক, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। ঈদুল আজহাকে সামনে রেখে শুরু হওয়া এ ক্যাম্পেইনে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য আছে গাড়িসহ লাখ লাখ উপহার পাওয়ার সুযোগ। ক্যাম্পেইনের এ সুবিধা সম্পর্কে মিরপুরের গ্রাহকসহ সাধারণ জনগণকে অবহিত করতে বর্ণাঢ্য র‌্যালি করেছে রাজধানীর মিরপুরের মাজার রোডের ওয়ালটন প্লাজা।

শনিবার (২০ মে, ২০২৩) সকালে এ র‌্যালি করা হয়। এতে প্লাজাসহ ওয়ালটনের বিভিন্ন স্তরের শতাধিক সদস্য অংশ নেন। র‌্যালিটি ওয়ালটন প্লাজা থেকে শুরু হয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে আবার প্লাজার সামনে এসে শেষ হয়।

ডিজিটাল ক্যাম্পেইনের র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চিফ ডিভিশনাল অফিসার (সিডিও) আরিফুল ইসলাম, ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার আল আমিন সরকার, রিজিওনাল সেলস ম্যানেজার জাকির হোসাইন, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার আব্দুল হালিম, ওয়ালটনের বিজয় সরণি প্লাজার ম্যানেজার কুলসুম পারভিন ও মাজার রোড প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম।

উল্লেখ্য, আসছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ উপলক্ষে সম্প্রতি সারা দেশে শুরু হয়েছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। এই সিজনে ক্রেতাদের জন্য ঘোষণা করা হয়েছে ‘ওয়ালটন পণ্যে সাজাবে বাড়ি, ঈদে এবার নিজের গাড়ি’ শীর্ষক বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার অথবা ওয়াশিং মেশিন কিনে ক্রেতারা পেতে পারেন গাড়িসহ লাখ উপহার।

এছাড়া, ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় আছে আকর্ষণীয় অঙ্কের ক্যাশ ভাউচার। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ পাচ্ছেন গ্রাহক। ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য আছে নিশ্চিত ১ বছরের ফ্রি বঙ্গওয়াল (BongoWal) সাবস্ক্রিপশন। বেসিক এলইডি টিভির ক্রেতাদের জন্য আছে ২০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ সংযোগ ক্রয়ের সুবিধা। এদিকে, ওয়ালটনের ৫টি সিরিজের নির্দিষ্ট মডেলের এসিতে ক্রেতাদের জন্য আছে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ। ক্যাম্পেইনের এসব সুবিধা থাকছে ১৫ জুলাই, ২০২৩ তারিখ পর্যন্ত।

জানা গেছে, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ইতোমধ্যে সফলভাবে ক্যাম্পেইনের ১৭টি সিজন সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজনেই গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া মিলেছে। এরই পরিপ্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৮ শুরু করেছে ওয়ালটন।

ই-প্লাজায় ওয়ালটন ফ্রিজ, এসি, টিভি, কম্পিউটার পণ্যে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়
ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতাদের জন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, রেস্তোরাঁয় বিশেষ সুবিধা

আপনার মতামত লিখুন