রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ডেঙ্গু সচেতনতায় ওয়ালটন প্লাজার র‍্যালি

নিজস্ব প্রতিবেদক
১৬ সেপ্টেম্বর ২০২৩

ডেঙ্গুর প্রকোপ ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে সারা দেশে র‍্যালি করছে সব ওয়ালটন প্লাজা।

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় মিরপুরের মাজার রোডে ওয়ালটন কমপ্লেক্সের নিচ থেকে একটি র‍্যালি বের করা হয়। ‘ক্রেতা তুমি আপনজন, ঘোর বিপদেও তোমার আমরা সাথি সারাক্ষণ’ এ স্লোগানে পাঁচটি প্লাজার ম্যানেজার ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এ র‍্যালি করা হয়। ওয়ালটন কমপ্লেক্সের সামনে থেকে র‍্যালিটি শুরু হয়ে মাজার রোড প্রদক্ষিণ শেষে পুনরায় কমপ্লেক্সে এসে শেষ হয়।

র‍্যালিতে অংশ নেন ওয়ালটন প্লাজার সিডিও আরিফুল ইসলাম, আরএসএম জাকির হোসেন, আরসিএম আসিবুল হালিম, মাজার রোড প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম, মিরপুর-১ প্লাজার ম্যানেজার রাশেদুজ্জামান, কল্যাণপুর প্লাজার ম্যানেজার অনুপ কুমার, আইডিবি প্লাজার ম্যানেজার মাজেদুর রহমান এবং বিজয় সরণি প্লাজার ম্যানেজার কুলসুম পারভিন।

কুলসুম পারভিন বলেন, ডেঙ্গু এখন ভয়াবহ রূপ ধারণ করছে। আমাদের সবার উচিত সচেতন হওয়া এবং সচেতনতা বৃদ্ধি করা। কেউ তার প্রিয়জনকে হারাক, এটা কোনোভাবেই কাম্য নয়। তাই, ওয়ালটনের পক্ষ থেকে দেশব্যপী এ সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

মাজার রোড প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম বলেন, আমরা যদি আমাদের চারপাশের পরিবেশ পরিষ্কার রাখি, কোথাও পানি জমতে না দেই, তাহলে আমরা ডেঙ্গু প্রতিরোধে অনেকটাই সক্ষম হবো।

দেশীয় পণ্য দিয়েই বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে: আইইবি
ওয়ালটন হেড কোয়ার্টার্স পরিদর্শনে ২৩ দেশের শতাধিক মিলিটারি ডেলিগেটস

আপনার মতামত লিখুন