বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
জাতীয়

আন্তর্জাতিকমানের সেলুন এখন ঢাকায়

 অনলাইন ডেস্ক
০৫ আগস্ট ২০১৯

বিশ্বের নামকরা সেলুন ট্রুফিট অ্যান্ড হিলস্ এর সেবা এখন ঢাকাতেও পাওয়া যাবে। দুইশ’ বছরের বেশি সময় ধারাবাহিকভাবে গ্রেট ব্রিটেনের দীর্ঘ নয়জন রাজার সময়কাল ধরে রাজপরিবারের সদস্যদের সেবা দিয়ে আসছে সেলুনটি। বিশ্বের বিভিন্ন দেশেও এর শাখা রয়েছে।

সোমবার থেকে বাংলাদেশের রাজধানী ঢাকার গুলশান এভিনিউর মলি ক্যাপিটাল সেন্টারে সেবা প্রদান করছে এ সেলুন। ইন্ডিয়ার বিখ্যাত ও বিলাসবহুল লয়েডস লাক্সারি লিমিটেডের হাত ধরে রয়েল অ্যাফেয়ার্স লিমিটেড পুরুষদের জন্য আন্তর্জাতিকমানের এ সেলুনের শাখা চালু করছে।

রোববার গুলশানে এক সংবাদ সম্মেলনে লয়েডস লাক্সারি লিমিটেড ও রয়েল অ্যাফেয়ার্স লিমিটেডের পক্ষ থেকে জানানো হয়, ফেসিয়াল, পেডিকিউর, মেনিকিউর, চুলের যত্ন সবই রয়েছে এখানে। আধুনিক, ফ্যাশন সচেতন ও রুচিশীল ব্যক্তিরা এই সেলুনের মাধ্যমে রাজকীয় ঐতিহ্যের সেবার অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

প্রাচীনতম সেলুন হিসেবে পুরুষদের বিভিন্ন ডিজাইন, সাজসজ্জা নিয়ে কাজ করে জানিয়ে প্রতিষ্ঠানটির পরিচালক মুকাররাম হুসাইন খান বলেন, আমরা আশা করি সেরা পণ্য ও সেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের অভিজাত সেবার অভিজ্ঞতা দিতে পারবো। আমরা ব্রিটিশ রাজকীয় ঐতিহ্যের এমন একটি ব্র্যান্ড বাংলাদেশে এনেছি যা ঐতিহ্যগত সেলুন হিসেবে গিনেস বিশ্ব রেকর্ডে জায়গা করে নিয়েছে।

লয়েডস লাক্সারি লিমিটেডের কো-ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর ইশতিয়াক আনসারি বলেন, সময়ের সঙ্গে সঙ্গে সৌন্দর্যের মানদণ্ডও পরিবর্তন হছে। মিডিয়াও ধারাবাহিকভাবে নানা ধরণের আদর্শ শারীরিক চিত্র উপস্থাপন করে থাকে যা সৌন্দর্যের নতুন এক ধরণের মাত্রা তৈরি করেছে। যা নারীদের পাশাপাশি পুরুষের জন্যও গুরুত্বপূর্ণ। দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিভিন্ন শহরে প্রায় দুই দশকের বেশি সময় থেকে পুরুষের সৌন্দর্যের নতুন এক মাত্রা হলো চুল কাটা ও সেভ করা। সেই ধারাবাহিকতায় পুরুষদের আরো ফ্যাশনাবেল করে তুলতে আমরা চালু করেছি আন্তর্জাতিক মানের এই সেলুন।

পর্যটন করপোরেশনের নতুন চেয়ারম্যান রাম চন্দ্র
সব ধর্ম-বর্ণের মানুষের মেলবন্ধন গল ফেস সমুদ্র সৈকত

আপনার মতামত লিখুন