মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

এবার ভাড়াটিয়াদের বাসায় বাড়িওয়ালার ঈদ উপহার

সমকাল প্রতিবেদক
৩০ মে ২০২০
আরিফুল ইসলাম জজ           -ফাইল ছবি

আরিফুল ইসলাম জজ -ফাইল ছবি

করোনার প্রকোপে যেমন অনেক বাড়িওয়ালা ভাড়া মওকুফ করেছেন তেমনি অনেকে ভাড়া না দেয়ায় ভাড়াটিয়াকে বের করে দিয়েছেন। এবার রাজধানীর দারুস সালাম এলাকায় এক বাড়িওয়ালা তার ভাড়াটিয়াদের ঈদ উপহার পাঠিয়েছেন। বাড়িওয়ালা আরিফুল ইসলাম জজের পক্ষ থেকে এমন ঈদ উপহার পেয়ে খুশি ভাড়াটিয়ারা।

মিরপুরের দারুস সালাম ও রূপনগর এলাকায় ৭০টি ভাড়াটিয়া পরিবারে তিনি পৌঁছে দেন ঈদ উপহার।

এক ভাড়াটিয়া বলেন, বাড়িওয়ালা আরিফুল ইসলাম জজ  ঈদের উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ, তেল, পলাউর চাল ইত্যাদি পাঠিয়েছেন। সব কিছু টাকা দিয়ে বিবেচনা করা যায় না। ভালোবাসা পেতে টাকা লাগে না, শুধু দরকার মানসিকতা। এমন ভালোবাসা ছড়িয়ে যাক সবখানে।

এ বিষয়ে বাড়ির মালিক আরিফুল ইসলাম জজ বলেন, আমার বাসায় যারা ভাড়া থাকেন আমি তাদের পরিবারের সদস্য মনে করি। গত বছরও আমি তাদের কিছু উপহার দিয়েছি। এবার করোনাভাইরাসের কারণে সবাই ঢাকার বাসায় ঈদ করবেন। ফলে তাদের ঘরে সামান্য উপহার পৌঁছে দিতে পেরে ভালো লাগছে। 

আরিফুল ইসলাম জজ দারুস সালাম ১০ নম্বর ওয়ার্ডের  ৭ নম্বর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ১০ নম্বর ওয়ার্ডের সাংস্কৃতিক সম্পাদক। তিনি করোনারভাইরাসের প্রাদুর্ভাবের পর গত দু্ই মাস ধরে এলাকায় অসহায় মানুষের পাশ দাঁড়িয়েছেন। ঘরে ঘরে খাদ্যাসামগ্রী পৌঁছে দেওয়াসহ নানাভাবে মানুষকে সহায়তা করছেন।

ধূমপানের বিকল্প হতে পারে ভেপিং
উপকূলে ২৭০০ পরিবারকে খাদ্য সহায়তা দিল ‘স্বপ্ন নিয়ে’

আপনার মতামত লিখুন