শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

গজনী অবকাশ পর্যটনকেন্দ্র পরিদর্শন পর্যটন সচিবের

অনলাইন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২২

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের ‘গজনী অবকাশ পর্যটন কেন্দ্র’ পরিদর্শন করেন পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন।

তিনি রাংটিয়া মোড়ে পর্যটন মোটেল নির্মাণের স্থান ও পরিদর্শন করেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব গত শুক্রবার গজনী অবকাশ পর্যটন কেন্দ্র ও রাংটিয়া মোড় পরিদর্শন করেন।

এসময় সঙ্গে ছিলেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. আলি কদর, শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, টুরিস্ট বোর্ডের উপসচিব মো. জাবেদ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মোকতাদিরুল আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান ওয়ারেজ নাইম, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ, থানার ওসি মো. মনিরুল আলম ভুইয়া, এসিএফ আবু ইউসুফ ও শরিফুল ইসলাম, শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান প্রমুখ।

পর্যটন কেন্দ্রের আরও সৌন্দর্য্য বৃদ্ধি ও দেশ-বিদেশ থেকে আসা পর্যটকদের ভ্রমণ ও নিরাপত্তায় পর্যটন মোটেল ও টুরিস্ট পুলিশ জোন নির্মাণের পরিকল্পনা নিয়েছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়। নানা পরিকল্পনা বাস্তবায়নে পরিদর্শন করলেন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেনসহ সংশিলষ্টগণ। গজনী অবকাশ পর্যটন কেন্দ্রের বিভিন্ন স্থাপনার অপরুপ সৌন্দর্য্য দেখে তারা মুগ্ধ হন। পরিদর্শনকালে তারা ঝুলন্ত ব্রিজে এক পাহাড় থেকে অন্য পাহাড়ে যান। সাইড ভিউটাওয়ারে উঠে গারো পাহাড়র সোন্দর্য এবং অদূরেই মেঘালয়ের দৃশ্য অবলোকন করেন। দেখেন সদ্য বিদায়ী জেলা প্রশাসকের নির্দেশনায় তৈরি ক্যাবলকার জিপলাইনিংসহ আরো নানা স্থাপনা।

এসব দেখে তারা মুগ্ধ হন এবং অচিরেই অবকাশ পর্যটন কেন্দ্রকে আরো আকর্শনীয় করতে সহযোগীতার আশ্বাশ দেন।

উত্তরাঞ্চ‌লের ডি‌স্ট্রিবিউটর‌দের নি‌য়ে অনুষ্ঠিত হলো ওয়ালটন পার্টনার্স মিট
কক্সবাজার সমুদ্র সৈকতে ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপন

আপনার মতামত লিখুন