শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
জাতীয়

ডেলিভারি এজেন্টদের দক্ষতা বাড়াতে জেসিআই ঢাকা ইউনাইটেডের প্রশিক্ষণ কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
১৫ নভেম্বর ২০২২

জেসিআই বাংলাদেশের বনানীস্থ কার্যালয়ে জেসিআই বাংলাদেশের লোকাল অর্গানাইজেশন জেসিআই ঢাকা ইউনাইটেড কর্তৃক আয়োজিত 'ইওটিও-ইচ ওয়ান টিচ ওয়ান ১.০' শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ নভেম্বর ই-কুরিয়ার এবং রাইজারনেক্সট এর সহযোগিতায় এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

এ কর্মশালার মাধ্যমে ১৭ জন পণ্য ডেলিভারি এজেন্টদের তাদের কর্মক্ষেত্রে ব্যবহার্য  ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের লক্ষ্যে প্রশিক্ষণ দেয়া হয় এবং প্রশিক্ষণ সনদ বিতরণ করা হয়।

প্রকল্প প্রধান, জেসিআই ঢাকা ইউনাইটেডের ডিরেক্টর ফারহানা মাখনুন সাবা বলেন-বাংলাদেশে অবস্থানরত অন্যান্য দেশের নাগরিকদের সেবা প্রদানের ক্ষেত্রে এ প্রশিক্ষণ পন্য ডেলিভারি এজেন্টদের ভাষাগত  প্রতিবন্ধকতা দূর করে সহজ  ও সাবলীল ভাবে কর্ম পরিচালনা করতে সহযোগিতা করবে। 

জেসিআই ঢাকা ইউনাইটেড এর প্রেসিডেন্ট মোঃ এজাজুল হাসান খান বলেন-এই প্রশিক্ষন প্রকল্পের প্রধান উদ্দেশ্য ডেলিভারি রাইডারদের ভাষা গত দক্ষতা অর্জন ও ভিন্ন দেশের নাগরিকদের কাছে বাংলাদেশের ভাবমূর্তি সমুন্নত রাখা।

সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য মাহি বি চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে  ছিলেন বিপ্লব ঘোষ রাহুল, সিইও ই-কুরিয়ার, সাকিফ আহমেদ, সিইও ইনফোলিংক, ডিরেক্টর আই এস পি বি।অতিথিবৃন্দ তাদের বক্তব্যে এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

জেসিই ঢাকা ইউনাইটেড প্রতিবছর এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজনের পরিকল্পনা করছে।

তরুণদের আগ্রহের শীর্ষে ভিভো ওয়াই২২এস
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে ওয়ালটন হেডকোয়ার্টারে বিশেষ র‌্যালি

আপনার মতামত লিখুন