বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

নৌকায় ভোট দেওয়ার শপথ করালেন ত্রাণ প্রতিমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি
২৫ মার্চ ২০২৩

নোয়াখালীর চাটখিলে নৌকায় ভোট দেওয়ার শপথ করালেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। রোববার (১৯ মার্চ) বিকেল ৩টায় চাটখিল পিজি স্কুল মাঠে ওহাব তৈয়ুবা ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ৪ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ শপথ করান।

এসময় ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এমন কোনো রাষ্ট্র প্রধান নাই যিনি শত শত মডেল মসজিদ তৈরি করেছেন। তিনিই ভূমিহীনদের গৃহ নির্মাণ করে দিয়েছেন। আপনারা শপথ করেন আগামী নির্বাচনে নৌকায় ভোট দেবেন। 

প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ গঠনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। আমরা স্মার্ট নাগরিক হয়ে দেশের উন্নয়নে নৌকার পাশে থাকবো। সবাই আমার সঙ্গে বলেন, শেখ হাসিনার সরকার, বারবার দরকার। শেখ হাসিনার জন্য, আমরা সবাই ধন্য।

বিশেষ অতিথির বক্তব্যে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এমপি বলেন, আমার বাবা-মায়ের নামে ওহাব তৈয়ুবা ওয়েল ফেয়ার ট্রাস্ট গঠন করেছি। করোনা মহামারীসহ যেকোনো সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার এলাকার অসংখ্য দুঃস্থ মানুষ রয়েছেন যারা ঢেউটিনের অভাবে নিজেদের ঘর তৈরি করতে পারছেন না। সামনে বর্ষাকাল তাই ঢেউটিনগুলো অসহায় পরিবারের জন্য খুব প্রয়োজন। আমি আমার নির্বাচনী এলাকার ৪ হাজার মানুষকে ঢেউটিন বিতরণ করছি। এসব ঢেউটিন আমি সবার বাড়ি বাড়ি পৌঁছে দেব।

এরপর দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান চাটখিল উপজেলার ৯ ইউনিয়ন এবং পৌরসভার আড়াই হাজার দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন। এর আগে সোনাইমুড়ী কলেজ মাঠে সোনাইমুড়ীর ৭ ইউনিয়ন এবং পৌরসভার দেড় হাজার পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন। 

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) বিজয়া সেন, সোনাইমুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

জরাজীর্ণ ঘরে কষ্টে বসবাস, পাশে দাঁড়াল সরকার
‘দেশের গণ্ডি পেরিয়ে বিদেশে যাবে ভিসতা পণ্য’

আপনার মতামত লিখুন