শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

ওয়ালটনের এসি কিনে আরও একটি ফ্রি পেলেন চট্টগ্রামের সাব্বির

নিজস্ব প্রতিবেদক
২৫ জুন ২০২০

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ এলাকায় ওয়ালটনের ডিলার পয়েন্ট থেকে একটি এসি কিনেছিলেন সাব্বির সারওয়ার চৌধুরী। ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় আরও একটি নতুন এসি পুরস্কার হিসেবে তিনি ফ্রি পেয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) বিকেলে সাব্বির সারওয়ারের কাছে পুরস্কার পাওয়া নতুন এসিটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন ওয়ালটনের কর্মকর্তারা।

সাব্বির সারওয়ার চৌধুরীর হাতে এসি তুলে দেন ওয়ালটনের ডেপুটি অ্যাসিসট্যান্ট ডিরেক্টর এবং এসি সেলস অ্যান্ড ডেভলপমেন্ট বিভাগের জোনাল ম্যানেজার আবদুল্লাহ ইবনে মাসুদ।

এসময় ওয়ালটনের ডিলার কেএসটিএল এন্টারপ্রাইজের মালিক আবদুল কাদের খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নগরীর গোসাইল ডাঙ্গা এলাকার বাসিন্দা সাব্বির সারওয়ার চৌধুরী কিছুদিন আগে আগ্রাবাদ চৌমুহনী এলাকার কেএসটিএল এন্টারপ্রাইজ ওয়ালটন ডিলার থেকে দেড়টন ওজনের একটি এসি কেনেন। এসি কিনে অনলাইনে ক্যাশ মেমো করার পর তার মোবাইলে এক টনের আরও একটি এসি ফ্রি পাওয়ার বার্তা আসে।

সাব্বির সারওয়ার জানান, এসি কেনার জন্য দেশীয় ব্র্যান্ড ওয়ালটনকে পছন্দ করে দেড় টনের একটি এসি কিনেছিলেন তিনি। তবে একটি এসি কিনে আরও একটি ফ্রি পাওয়া যাবে সেটা চিন্তাই করেননি।

সাব্বির বলেন, ‘এই পুরস্কার প্রাপ্তি আমার জন্য অভাবনীয় এবং আনন্দের। নিজে এবং পরিবারের সদস্যরা ইলেক্ট্রনিক্স পণ্যের জন্য সব সময় ওয়ালটনের উপর আস্থা রাখি। তারই পুরষ্কার পেলাম। উপহার পাওয়া এসিটিও বাড়িতে ব্যবহার করব।’

কেএসটিএল এন্টারপ্রাইজের কর্নধার আবদুল কাদের খান রাইজিংবিডিকে বলেন, ‘ওয়ালটনের চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের ফ্রিজ ও এসি কিনে ১০ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জিতে মিলেয়োনিয়ার হওয়ার সুযোগ দিয়েছে ওয়ালটন। ইতোপূর্বে এই শো রুম থেকে ওয়ালটনের পণ্য কিনে এক ব্যক্তি ১০ লাখ টাকা পুরস্কার জিতেছিলেন।’

হজযাত্রা বাতিল: ৯৪৬ কোটি টাকা লোকসান গুনবে বিমান
অনলাইনে মার্সেল এসি কিনলে আরেকটি ফ্রি অথবা নিশ্চিত ছাড়

আপনার মতামত লিখুন