বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: নারী সদস্যদের দৌড় প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক
২২ আগস্ট ২০২২

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এ আগামী মঙ্গলবার সকালে নারী সদস্যদের দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা বলেন, ‘দেখতে দেখতে আমাদের গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব শেষের পথে। আগামী মঙ্গলবার সকালে পল্টন আউটার স্টেডিয়ামে নারী সদস্যদের দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।’

উল্লেখ্য, গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি ও টেবিল টেনিস, সাঁতার ও দৌড় (১০০ ও ৪০০ মিটার), শ্যুটিং এবং সদস্য সন্তান, স্ত্রী ও স্টাফদের প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

পর্যটন নগরী কক্সবাজারে এইডস আতঙ্ক
জ্বালানি তেল ও দ্রব্যমূল্য বৃদ্ধিতে রাঙামাটির পর্যটন ব্যবসায় নেতিবাচক প্রভাব

আপনার মতামত লিখুন