শনিবার, ০১ অক্টোবর ২০২২ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
ইভেন্ট

আধুনিক মানের পর্যটন মোটেল হবে গারো পাহাড়ে

অনলাইন ডেস্ক
১৮ সেপ্টেম্বর ২০২২

বেসরকারী বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন বলেছেন, সরকার চান আমাদের দেশের পর্যটন খাতের উন্নয়ন করে আরো আকর্ষণীয় করে গড়ে তুলতে। গারো পাহাড়ের পর্যটন কেন্দ্র গুলো ঘুরে দেখলাম। আমাদের কাছে খুব ভালো লেগেছে। এখানকার পর্যটন কেন্দ্রগুলোর উন্নয়নে পদক্ষেপ নেয়া হবে। দ্রুতই এখানে একটি আধুনিক মানের পর্যটন মোটেল নির্মাণ করা হবে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্র ও মধুটিলা ইকো পার্ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় উপিস্থত ছিলেন, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলী কদর, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ জাবের, বেসরকারী বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুকেশ কুমার সরকার, শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক মোক্তাদিরুল ইসলাম ও বনবিভাগের সহকারী বন সংরক্ষক আবু ইউসুফ প্রমুখ।

এসময় শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তারসহ অন্য কর্মকর্তারা জানান, এরই মধ্যে পর্যটন মোটেল করার জন্য তারা পাঁচ একর জমিও প্রস্তুত রেখেছেন। এখন শুধুমাত্র অর্থ পেলেই কাজ শুরু করা সম্ভব।


পর্যটন শহর শ্রীমঙ্গলের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা স্থাপন
নতুন নাম-ইউনিফর্ম পাচ্ছে ‘ট্যুরিস্ট পুলিশ’

আপনার মতামত লিখুন