সোমবার, ০৬ মে ২০২৪ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

প্রণোদনা বিতরণে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও'র সঙ্গে ঢাকা সার্কেল-২'র ভার্চুয়াল সভা

এ এইচ এম জহিরুল ইসলাম
২৭ জুলাই ২০২০

করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্থদের মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশিত আর্থিক প্রণোদনা প্যাকেজ সুবিধা সঠিকভাবে নির্দিষ্ট সময়ের মধ্যে বাস্তবায়নের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড ঢাকা সার্কেল-২ এর অঞ্চল প্রধানদের সাথে গত  ২৫ জুলাই একটি ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয় । 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস-উল ইসলাম। সভায় সভাপতি ও কোঅর্ডিনেশনের দায়িত্ব পালন করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমান। উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, নিজাম উদ্দিন আহমেদ চৌঃ মহাব্যাবস্থাপক মো. মনোয়ার হোসেন, এফসিএ (সি এফ ও এবং হেড অফ আই সি সি), ঢাকা সার্কেল-২ এর মহাব্যবস্থাপক শেখর চন্দ্র বিশ্বাস, অঞ্চল প্রধান এবং শাখা ব্যবস্থাপকগণ।

প্রধান অতিথি ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস-উল ইসলাম মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ক্ষতিগ্রস্থদের প্রণোদনা প্যাকেজ দ্রুততম সময়ের মধ্যে সঠিকভাবে বিতরণের জন্য দিক নির্দেশনা প্রদান করেন। বিশেষ করে এসএমই খাতে ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ীরা যাতে সঠিকভাবে প্রণোদনা গ্রহণ করতে পারেন সে বিষয় খেয়াল রাখার জন্য বিশেষ গুরুত্বারোপ করেন। 

ঈদে চাহিদার শীর্ষে মার্সেলের গ্লাস ডোর ফ্রিজ
অগ্রণী ব্যাংকের বরিশাল সার্কেলের ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন