শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
অর্থনীতি

অগ্রণীকে অগ্রে রাখার প্রত্যয়ে অগ্রণীয়ানদের মহাসম্মেলন

এ এইচ এম জহিরুল ইসলাম
১৩ সেপ্টেম্বর ২০২০

ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন, মাঠ পর্যায়ের কর্মকাণ্ডে গতিশীলতা আনয়নে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীসহ সকলকে উজ্জীবিত করার লক্ষ্যে গত ১১ সেপ্টেম্বর Zoom Webinar এর মাধ্যমে  অগ্রণীয়ানদের এক মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে ব্যাংকটির প্রায় তিন হাজার নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারী যুক্ত ছিলেন।  পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্‌ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। তিনি করোনা পরিস্থিতিতে এ ধরণের আয়োজন করে এত সংখ্যক অগ্রণীয়ানদের সম্পৃক্ত করার জন্য ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলামের প্রশংসা করেন। সেইসাথে করোনা কালীন বিশেষ পরিস্থিতিতে ব্যাংকারদের প্রশংসা করে তিনি নৈতিকতা, নিষ্টা ও দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে কাজ করার মাধ্যমে সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে একসাথে কাজ করার নির্দেশনা দেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালক মাহমুদা বেগম, কাশেম হুমায়ুন, ড. মো. ফরজ আলী, কে এম এন মঞ্জুরুল হক লাবলু এবং খন্দকার ফজলে রশিদ। 

ব্যাংকটির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আনিসুর রহমানের সভাপতিত্বে উক্ত আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপণ করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম। স্বাগত বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সবাইকে বস্ না হয়ে লিডার হতে বলেন এবং বঙ্গবন্ধুর দেয়া নাম অগ্রণী যেন সবসময় সবার অগ্রে থাকে সে লক্ষ্যে কাজ করার পরামর্শ দেন। সম্মেলনে যুক্ত ছিলেন ব্যাংকটির মহাব্যবস্থাপক, উপ- মহাব্যবস্থাপক, সহকারী মহাব্যবস্থাপক, সার্কেল প্রধান, বিভাগীয় প্রধান, অঞ্চল প্রধান, কর্পোরেট শাখা প্রধান ও সেকশন ইনচার্জ, দেশব্যাপী সকল শাখার ব্যবস্থাপক ও ২য় কর্মকতা, ২৮০টি এজেন্ট ব্যাংকিং পয়েন্ট, মালেশিয়াস্থ সাবসিডিয়ারি কোম্পানির ৬টি শাখা, সিঙ্গাপুরস্থ সাবসিডিয়ারি কোম্পানির ৪টি শাখা, কানাডাস্থ সাবসিডিয়ারি কোম্পানির শাখা, অগ্রণী ইসলামী ব্যাংকিং উইন্ডোর ১৫টি শাখা, অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানি লিমিটেডের ৫০টি শাখার ব্যবস্থাপক ও ২য় কর্মকর্তা এবং অগ্রণী ইকুইটি এন্ড ইনভেস্টমেন্ট এর নির্বাহীগণ ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ। 

অগ্রণী ব্যাংকের ১৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সৌদি আরব অনুমতি দিলেই ফ্লাইট চালাবে বিমান

আপনার মতামত লিখুন