শুক্রবার, ০৩ মে ২০২৪ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ওয়ালটনে ইংরেজি নববর্ষবরণ

নিজস্ব প্রতিবেদক
০১ জানুয়ারি ২০২৪
ইংরেজি নববর্ষে ওয়ালটন করপোরেট অফিসে বেলুন ওড়ান এমডি এস এম মাহবুবুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা

ইংরেজি নববর্ষে ওয়ালটন করপোরেট অফিসে বেলুন ওড়ান এমডি এস এম মাহবুবুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা

শুরু হয়েছে নতুন ইংরেজি বছর ২০২৪। নানা আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে এবং গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড কোয়ার্টার্সে উদযাপন করা হয়েছে ইংরেজি নববর্ষ।

সোমবার (১ জানুয়ারি, ২০২৪) সকালে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট অফিসে বেলুন উড়িয়ে ইংরেজি নববর্ষ উদযাপন কার্যক্রম শুরু করা হয়। কাটা হয় বিশালাকার কেক।

ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে করপোরেট অফিসের অলিম্পাস হলরুমে কেক কাটেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এস এম মাহবুবুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান, ওয়ালটনের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান ও এস এম শোয়েব হোসেন নোবেল, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, দিদারুল আলম খান, আমিন খান, আরিফুল আম্বিয়া, তানভির রহমান, মফিজুর রহমান জাকির প্রমুখ।

অনুষ্ঠানে ওয়ালটন পরিবারের সদস্য, ক্রেতা, স্টেকহোল্ডার ও শুভানুধ্যায়ীদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম।

করপোরেট অফিসের পাশাপাশি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড কোয়ার্টার্সে সোমবার সকালে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে ইংরেজি নববর্ষ উদযাপন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের পরিচালক এস এম নুরুল আলম রিজভীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। হেড কোয়ার্টার্সের বিভিন্ন অপারেশন ইউনিটে কাটা হয় কেক। 

প্রাণিসম্পদ অধিদপ্তরে অনিয়মে জড়িতদের বিশৃঙ্খলা
প্রাণিসম্পদ সচিবের সঙ্গে বিডিএফএ নেতাদের শুভেচ্ছা বিনিময়

আপনার মতামত লিখুন