রোববার, ২৩ জুন ২০২৪ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয়

বিজ্ঞাপন নির্মাতা নান্টু কাজ করছেন সিলেট স্ট্রাইকার্সের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে

নিজস্ব প্রতিবেদক
১৭ ফেব্রুয়ারি ২০২৩

বিপিএলের এবারের মৌসুমে নতুন ফ্রাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স, একেরপর এক জয় এবং ভিন্ন ধারার সোশাল মিডিয়া কর্মকান্ডের মাধ্যমে ভক্তদের মন কেড়েছে শুরু থেকেই। সিলেট স্ট্রইকার্সের সোশাল মিডিয়া ম্যানেজ, প্রমোশন এবং ব্র্যান্ডিংয়ের কাজ করছে এসকে মোহাম্মদুল্লাহ্ নান্টুর বিজ্ঞাপন নির্মান প্রতিষ্ঠান গ্লেয়ার অডিও-ভিজ্যুয়াল। এখানে ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে কাজ করে ভিন্ন ভাবনা এবং নতুনত্বের পরিচয় রাখছেন মোহাম্মদুল্লাহ্ নান্টু। সিলেট স্ট্রাইকার্সের জার্সি রিভিল ইমোশনাল ওভিসিটি ব্যাপক সাড়াফেলে সিলেট স্ট্রাইকার্সের ভক্ত, সমর্থক এবং সাধারন দর্শকদের মধ্যে। যেটির স্ক্রিপ্ট এবং নির্মাতা মোহাম্মদুল্লাহ্ নান্টু।

শুধু বিপিএল ই নয়, বিশ্বের কোন টি-টুয়েন্টি লিগে কোন ফ্রাঞ্চাইজি এর পূর্বে জার্সি রিভিল নিয়ে কোন বিজ্ঞাপন তৈরি করেনি। এই বিজ্ঞাপনটি প্রচারের মাধ্যমে বিশ্বক্রিকেটে যুক্ত হয় নতুন ভাবনা এবং ব্যাপক প্রশংসিত হয় সিলেট স্ট্রাইকার্স।

এই প্রসঙ্গে নির্মাতা মোহাম্মদুল্লাহ্ নান্টু বলেন, এটির প্রথম কৃতিত্ব দিতে হবে সিটেল স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে। সে আমাকে বললো দোস্ত জার্সিরিভিল নিয়ে ইমোশনাল ওভিসি বানা। বিষয়টি নিয়ে একমত হলেন সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারোয়ার চৌধুরী ভাই। তিনিও বললেন নান্টু ভাই ইমোশনাল বানান। ভালো হবে। এমডি শুভ্র ইউসুফ ভাইও বেশ উৎসাহ দিলেন আমাকে। তারপরতো বানিয়ে ফেললাম। কেমন হয়েছে সেটা দর্শক বলবে। তবে এখানে নির্মানের কৃতিত্ব দিতে চাই আমার টিমকে। তারা সবাই যারযার স্থান থেকে সর্বোচ্চটা করেছেন। আর ডিজিটাল প্রচারনার জন্য পুরো কৃতিত্ব দিতে হবে ডিজিটাল ডিপার্টমেন্ট প্রধান নাহিদ পারভেজ এবং তার টিমকে। নাহিদ পারভেজের নেত্রিত্বে পুরো টিম ২৪ ঘন্টা সার্ভিস দিচ্ছে সিলেট স্ট্রাইকার্সকে। অল্প সময়ে ব্যাপক সমন্নয় করেছেন আমাদের হেড অফ কোয়ার্ডিনেটর দেবাশিষ বসাক দেব।

সোশাল মিডিয়া ম্যানেজমেন্ট নিয়ে জানতে চাইলে মোহাম্মদুল্লাহ্ নান্টু বলেন, প্রথমেই কৃতিত্বটা দিতে চাই সিলেট স্ট্রাইকার্স চেয়ারম্যান সারোয়ার ভাই এবং এমডি শুভ্র ভাই সহ ডিরেক্টরস বোর্ডের সকলকে। শুরুতেই উনাদেরকে বলেছিলাম, কে কেমন করে সেটা বিষয়না, আমরা আমাদের মতো সোশাল মিডিয়া ম্যানেজ করবো। উনারা পুরো স্বাধীনতা দিয়ে দিলেন আমাদের। আমরা আমাদের মতো সোশাল মিডিয়া ম্যানেজ করছি, আমাদের মতো ডিজাইন তৈরি করছি, আমাদের মতো ক্রিয়েটিভস করছি, আমাদের মতো কন্টেন্ট লিখছি। এখনতো দেখছি সবারই ভালো লাগছে। আমাদের এসইও টিম নাহিদ পার্ভেজের নেত্রীত্বে অনেক পরিশ্রম করছে। আমাদের ক্রিয়েটিভ টিম তাদের সর্বোচ্চটা দিচ্ছে। আমি যতোটুকু সম্ভব সকলের পর্যবেক্ষন নিয়েই একটি সিদ্ধান্ত দেই। চেষ্টা করছি শতভাগ। এখন শুধু সিলেট স্ট্রাইকার্স চ্যাম্পিয়ন হলেই আমাদের চাওয়াটা পুর্ণতা পাবে।

মোটরসাইকেলের জন্য নতুন সিরিজের মেইনটেনেন্স ফ্রি ব্যাটারি আনলো ওয়ালটন
আরএসি মালিক শ্রমিক কল্যাণ পরিষদের সঙ্গে ভিসতা’র মতবিনিময়

আপনার মতামত লিখুন