শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

আরএসি মালিক শ্রমিক কল্যাণ পরিষদের সঙ্গে ভিসতা’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
১৭ ফেব্রুয়ারি ২০২৩

ভিসতা কর্তৃপক্ষের সঙ্গে মতবিনিময় করেছেন আরএসি (রেফ্রিজারেটর অ্যান্ড এয়ারকন্ডিশনার) মালিক শ্রমিক কল্যাণ পরিষদের নেতারা। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. শাহ আলম ভূঁইয়া  ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের নেতৃত্বে সংগঠনের শীর্ষ নেতারা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। সংগঠনটির নেতারা ভিসতা’র সঙ্গে একযোগে কাজ করার ব্যাপারে দৃঢ আশাবাদ ব্যক্ত করেন।

শনিবার (১১ ফ্রেব্রুয়ারি) বিকেলে রাজধানীর গুলশানে ভিসতা করপোরেট অফিসে  এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। আরএসি’র পক্ষে উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, সহ-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। ভিসতা’র পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ ও পরিচালক উদয় হাকিম। 

সভায় প্রযুক্তি পণ্যে ভিসতার অগ্রগতি তুলে ধরা হয়। ভিসতা পণ্যের কোয়ালিটি সম্পর্কে তাদের সম্যক ধারণা দেওয়া হয়। জানানো হয়, আগামী মাস থেকেই বাজারে আসছে ভিসতা’র ওয়াইফাই রাউটার ও অ্যান্ড্রয়েড প্রজেক্টর। ভিসতা অ্যান্ড্রয়েড টিভির ব্যাপারে আএসির পক্ষ থেকে এর উচ্চ মানের প্রশংসা করা হয়।

সভায় উভয় পক্ষ একে অন্যের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার ব্যাপারে একমত হয়েছে।

ভিসতা কর্তৃপক্ষ জানায়, ভিসতা পণ্যের চাহিদা বৃদ্ধির কারণে তারা আরেকটি টিভি কারখানা করছেন। এরইমধ্যে বিদেশী কিছু উদ্যোক্তা ভিসতা’র জয়েন ভেঞ্চারে আসার ব্যাপারে যোগাযোগ করছেন। অনেকেই ভিসতায় বিনিয়োগে আগ্রহ দেখাচ্ছেন। ভিসতা এসি ও রেফ্রিজারেটর কারখানা স্থাপনের বিষয়ে পরিকল্পনা নিতে যাচ্ছে।

জানা গেছে, আগামী ২৪ ফেব্রুয়ারি রাজধানীর পূর্বাচলে সি শেল রিসোর্টে অনুষ্ঠিত হবে এরএসি’র প্রীতিভোজ ও পরামর্শ সভা। রেফ্রিজারেটর ফ্রিজ, টিভি’র শোরুম মালিক, টেকনিশিয়ান ও শ্রমিকদের সংগঠন আরএসি। সারাদেশ থেকে সংগঠনের ৫ হাজার সদস্য ওই অনুষ্ঠানে অংশ নেবেন বলে জানানো হয় আরএসি’র পক্ষ থেকে। এ বিষয়ে গঠিত আহ্বায়ক কিমিটির প্রধান হিসেবে রয়েছেন প্রকৌশলী বাহার উদ্দিন, যুগ্ম আহবায়ক হলেন মো. রমজান আলী। সদস্য সচিব হিসেবে কাজ করছেন মো. রাসেল আহাম্মেদ।

বিজ্ঞাপন নির্মাতা নান্টু কাজ করছেন সিলেট স্ট্রাইকার্সের ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে
বিশ্বকাপ কুইজে ভিসতার ৬৫ ইঞ্চি টিভি জিতলেন চট্টগ্রামের সিরাজী

আপনার মতামত লিখুন