শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ইভেন্ট

চট্টগ্রামে তিন দিনব্যাপী পর্যটন মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক
০৬ জানুয়ারি ২০২২

বৃহস্পতিবার চট্টগ্রামে শুরু হচ্ছে তিন দিনব্যাপী পর্যটন মেলা। দি পেনিনসুলা চিটাগং হোটেলের ডালিয়া হলে 'ট্রিপলাভার চিটাগাং ট্রাভেল মার্ট-২০২২' শীর্ষক মেলার উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

মেলায় ভ্রমণ ও পর্যটনের সঙ্গে যুক্ত ২৬টি প্রতিষ্ঠান ২৯টি স্টলে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছে- এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, অনলাইন ট্রাভেল এজেন্সি, হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং ইমিগ্রেশন সেবাদানকারী প্রতিষ্ঠান।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এভিয়েশন ও পর্যটনবিষয়ক সাময়িকী 'দি বাংলাদেশ মনিটর'র উদ্যোগে আয়োজিত চট্টগ্রাম পর্যটন মেলার এই আসরটির টাইটেল স্পন্সর অনলাইন ট্রাভেল এজেন্সি ট্রিপলাভার এবং এনটিও পার্টনার বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি)। উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী জাবেদ আহমেদ এবং চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম।

মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো ভিজিটরদের জন্য তাদের পণ্য ও সেবার ওপর বিশেষ মূল্যছাড়সহ অন্যান্য সুবিধা প্রদান করবে। এ ছাড়া দর্শনার্থীদের জন্য থাকবে হ্রাসকৃত মূল্যে এয়ার টিকিট, ভ্রমণ প্যাকেজ, হোটেল, রিসোর্ট রুম ইত্যাদি পাওয়ার সুযোগ।

আগামী শনিবার পর্যন্ত মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য খোলা থাকবে।

পানিতে ডুবে শিশুমৃত্যু প্রতিরোধে সরকারের সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস
প্রকৃতির অপার দান আশুরার বিল

আপনার মতামত লিখুন