বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

ভিসতা নিয়ে যা বললেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
০৯ নভেম্বর ২০২২
ইলিয়াস কাঞ্চন

ইলিয়াস কাঞ্চন

নন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবার ক্যাম্পেইনে নেমেছেন ভিসতা ইলেকট্রনিক্সের পক্ষে। ভিসতা অ্যান্ড্রয়েড টিভির প্রচারণায় ইতিমধ্যে তিনি বেশকিছু কার্যক্রমে অংশ নিয়েছেন। 

৫ নভেম্বর তিনি রাজধানীর যাত্রাবাড়িতে একটি ভিসতা শোরুমের উদ্বোধন করেন। এই সময় কাঞ্চন জানান, এবার তিনি মাঠে নেমেছেন নিজের ব্র্যান্ড নিয়ে। এতদিন অন্যের ব্র্র্যান্ডের প্রচারণায় অংশ নিলেও এবার দেশবাসীর সামনে হাজির হয়েছেন নিজের কোম্পানির হয়ে। ইলিয়াস কাঞ্চন ভিসতা ইলেকট্রনিক্সের একজন উদ্যোক্তা পরিচালক। 

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের চেয়ারম্যান ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন একজন সাদা মনের মানুষ হিসেবে সবার কাছে পরিচিত। তিনি ঢাকা বিজনেসকে বলেন, ‘আমি যেটা বিশ্বাস করি, সেটাই করি। আগে আমি অন্য একটি কোম্পানির হয়ে প্রচার-প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু এখন নিজের ব্র্র্যান্ড, নিজের প্রতিষ্ঠান নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমি বলতে চাই, ভিসতা বাংলাদেশে নাম্বার ওয়ান কোয়ালিটির পণ্য দিচ্ছে। ভিসতা পণ্য কিনে ক্রেতারা জিতবেন। ভিসতার একটাই লক্ষ্য, বাংলাদেশের বাজারে কোয়ালিটি পণ্য দেওয়া।’ 

২০২১ সালের জানুয়ারিতে ভিসতার যাত্রা শুরু। ভিসতা শব্দের অর্থ দূরদর্শী। এর ভাবার্থ সাফল্যের সিঁড়ি। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে ভিসতা ইলেকট্রনিক্স কারখানা স্থাপন করেছে। সেখানে উচ্চমানের অ্যান্ড্রয়েড ও বিভিন্ন ধরনের টিভি উৎপাদন করা হচ্ছে। এরইমধ্যে হোম অ্যাপ্লায়েন্স ও এসি তৈরির পরিকল্পনা করেছে ভিসতা। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে তারা। এছাড়া অ্যান্ড্রয়েড প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ভিআরএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা। ভিসতার স্লোগান হচ্ছে, ‘এক্সেলেন্স ইন টেকনোলজি’। 

শুরুর দিকে বিভিন্ন কর্পোরেট চুক্তি, শোরুম উদ্বোধন এবং ভিসতা পণ্যের প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। https://www.youtube.com/watch?v=jlz0QTzzwaQ&t=60s.

ভিসতা’র শ্লোগান- এক্সেলেন্স ইন টেকনোলজি। নিকটস্থ শোরুম ছাড়াও ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডের অফিসিয়াল ওয়েব সাইট www.vistabangladesh.com থেকে ক্রেতারা ভিসতা টিভি কিনতে পারবেন। 

বান্দরবানের ৩ উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা ১২ নভেম্বর পর্যন্ত বাড়ল
নীলফামারীতে ভিসতার শোরুম উদ্বোধন করলেন ইলিয়াস কাঞ্চন

আপনার মতামত লিখুন