শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
অর্থনীতি

বাণিজ্য মেলা: ভিসতা স্টলে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিজস্ব প্রতিবেদক
১৪ জানুয়ারি ২০২৩

দ্বিতীয় সপ্তায় জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। রাজধানীর পূর্বাচলে স্থায়ী বাণিজ্যমেলা প্রাঙ্গণ মুখর হয়ে উঠেছে ক্রেতা-দর্শণার্থীদের পদভারে। গত শনিবার মেলায় গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক এবং বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। তিনি আবার ভিসতা ইলেকট্রনিক্সের উদ্যোক্তা পরিচালক। তাকে ঘিরে উৎসব মুখর হয়ে ওঠে মেলা প্রাঙ্গণ। 

৭ জানুয়ারি (শনিবার) ইলিয়াস কাঞ্চন মেলায় প্রবেশ করে সরাসরি চলে যান ভিসতা ইলেকট্রনিক্সের স্টলে। মেলার মেগা হল ‘এ’তে জিএস-২৬ নম্বর স্টলে গিয়ে তিনি ভিসতা ব্র্যান্ডের বিভিন্ন পণ্য দেখেন। কথা বলেন ভিসতা কর্মকর্তা এবং বিক্রয়কর্মীদের সঙ্গে। সেসময় তিনি ভিসতা ইলেকট্রনিক্সের পণ্যের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন। তবে ইলিয়াস কাঞ্চনের আগমণের খবরে তার ভক্তরা ভিসতা স্টলে ভিড় করেন।

মেলায় উপস্থিত মিডিয়া কর্মীদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বাংলাদেশে ভিসতাই হবে ইলেকট্রনিক্স পণ্যের এক নম্বর ব্র্যান্ড। বিক্রির পরিমাণ দিয়ে না হলেও কোয়ালিটিতে এখন ভিসতাই এক নম্বর। বাংলাদেশের বাজারে ভিসতার পণ্যমানের সঙ্গে অন্য কারো তুলনা হয় না। ভিসতা ম্যানেজমেন্ট এ বিষয়ে সদা সজাগ-পণ্যমান নিয়ে আমরা আপোষ করবো না। গ্রাহকরা চোখ বুঁজে ভিসতা পণ্য কিনতে পারেন, তাতে নিশ্চিত হবেন সেরামানের পণ্যটাই তারা কিনছেন।’ 

জানা গেছে, বাংলাদেশে বিশ্বের লেটেস্ট মডেলের অ্যান্ড্রয়েড টিভি তৈরি এবং বিপণনের জন্য এরইমধ্যে পাইওনিয়ার হিসেবে নাম লিখিয়েছে ভিসতা। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক সিটিতে রয়েছে তাদের কারখানা। খুব শিগগিরই তারা বাজারজাত করতে যাচ্ছে ওয়াইফাই রাউটার, অ্যান্ড্রয়েড প্রজেক্টর এবং ইন্টারঅ্যাকটিভ হোয়াইটবোর্ড। চাহিদার পরিমাণ বৃদ্ধি পাওয়ায় আরো একটি কারখানা স্থাপনের উদ্যোগ নিয়েছেন তারা। 

এবার মেলায় কিছু স্পেশাল অফার ঘোষণা করেছে ভিসতা। জানা গেছে, সেরা মানের পণ্য, তার উপর আকর্ষণীয় অফারের কারণে মেলায় ব্যাপক বিক্রি হচ্ছে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি।

ভিসতার বিক্রয়কর্মীরা জানান, গুগল সার্টিফায়েড অ্যান্ড্রয়েড-১১ টিভি থাকছে ভিসতা’র ফ্ল্যাগশিপ পণ্য হিসেবে। ভিসতা’র বড় পর্দার টিভির এখন ভীষণ চাহিদা। তারা একে বলছেন বড় পর্দার মোবাইল ফোন। বিশেষ করে ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি, ৭৫ এবং ৮৬ ইঞ্চি ভিসতা টিভির চাহিদা বেশি। মানে সেরা আবার দামে অন্যদের চেয়ে কম হওয়ায় সচেতন গ্রাহকরা এখন ভিসতা টিভি কিনছেন। ভিসতা অ্যান্ড্রয়েড টিভিতে সবার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়। থাকছে ফ্রি হোম ডেলিভারি এবং ফ্রি ইন্সটলেশন। তবে ৫৫ এবং ৮৬ ইঞ্চি টিভিতে ডিসকাউন্ট পাওয়া যাবে ২৫ শতাংশ। মেলায় আছে ভিসতা ব্র্যান্ডের ৩২ থেকে ৮৬ ইঞ্চি সাইজের টিভি।

বাণিজ্য মেলায় ইলিয়াস কাঞ্চনের সঙ্গে ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, ভিসতার নির্বাহী পরিচালক এবং সেলস-মার্কেটিং বিভাগের প্রধান তানভির রেজা জিহাদ, নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেইনসহ ভিসতার কয়েকজন পরিবেশক।  

ভিভো ওয়াই১৬ কিনলে ইচ্ছে পূরণের সুযোগ
গ্লোবাল ইয়ুথ লিডারশিপ অ্যওয়ার্ড পাচ্ছেন কালের কণ্ঠের শাহীন

আপনার মতামত লিখুন